ইউসেপ বাংলাদেশে চাকরির সুযোগ

বেসরকারি সংস্থা ইউসেপ বাংলাদেশ লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইউসেপ বাংলাদেশ বেশ কয়েকটি জেলায় বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ট্রেইনার
পদসংখ্যা: ৬৭
যোগ্যতা ও অভিজ্ঞতা: অ্যাপারেল স্ক্রিন প্রিন্টিং/ অটোমোটিভ মেকানিকস/ বিউটি কেয়ার/ কনজিউমার ইলেকট্রনিকস/ ইলেকট্রিক্যাল ইনস্টলেশনস অ্যান্ড মেইনটেন্যান্স/ মুঠোফোন সার্ভিসিং/ মোটরসাইকেল সার্ভিসিং/ মেশিন শপ প্র্যাকটিস/ প্লাম্বিং/ রেফ্রিজারেশন অ্যান্ড এয়ার কন্ডিশনিং/ সুইং মেশিন অপারেশন/ ওয়েল্ডিং/ উড ওয়ার্কিং মেশিন অপারেশন/ কেয়ার গিভার/ টেইলরিং অ্যান্ড ড্রেস মেকিং/ সুইং মেশিন মেইনটেন্যান্স/ লেদ মেশিন অপারেশন/ আইটি সাপোর্ট টেকনিশিয়ান বিভাগে বিএসসি ইঞ্জিনিয়ারিং বা ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীদের ক্ষেত্রে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা এবং ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীদের ক্ষেত্রে সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনে পারদর্শী হতে হবে।
কর্মস্থল: ঢাকা, গাজীপুর, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল।
বেতন: মাসে ৩৫,০০০ টাকা।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট কো-অর্ডিনেটর
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিএসসি ইঞ্জিনিয়ারিং/ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনে পারদর্শী হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।
বয়স: ৩০ বছর
কর্মস্থল: হেড অফিস, ঢাকা
বেতন: মাসে ৩৫,০০০ টাকা।

পদের নাম: ইনস্ট্রাক্টর, টেকনিক্যাল স্কিলস, আইসিটি
পদসংখ্যা: ১৮
যোগ্যতা ও অভিজ্ঞতা: ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং/ সমমানের ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
কর্মস্থল: ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও খুলনা
বেতন: মাসে ২০,০০০ টাকা।

পদের নাম: লিড ট্রেইনার, আইসিটি
পদসংখ্যা: ৪
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিএসসি ইঞ্জিনিয়ারিং/ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীদের ক্ষেত্রে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা এবং ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীদের ক্ষেত্রে সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনে পারদর্শী হতে হবে।
কর্মস্থল: চট্টগ্রাম, সিলেট ও বরিশাল
বেতন: উল্লেখ নেই।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের ইউসেপ বাংলাদেশের ক্যারিয়ার–সংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে পদ–সংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে লগইন করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ১২ ফেব্রুয়ারি ২০২২।