The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন বছরে পৌনে ১৮ লাখ

জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি চট্টগ্রামে টেকনিক্যাল কো–অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: টেকনিক্যাল কো-অর্ডিনেটর (নিউট্রিশন গভর্নেন্স)
প্রজেক্ট: লিডারশিপ টু এনশিওর এডেকোয়েট নিউট্রিশন (এলইএএন)
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: গভর্নমেন্ট অ্যান্ড পলিটিক্যাল সায়েন্স, ইন্টারন্যাশনাল রিলেশনশিপ, ডেভেলপমেন্ট স্টাডিজ, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। চট্টগ্রামের আর্থসামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক বিষয়ে সম্যক জানাশোনা থাকতে হবে। ফুড সিস্টেমের নিউট্রিশন প্রজেক্টে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ডেটা অ্যানালাইসিস ও রিপোর্ট রাইটিংয়ে পারদর্শী হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হওয়া বাধ্যতামূলক। যোগাযোগ ও সমস্যা সমাধানে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। প্রতিনিয়ত খাগড়াছড়ি, বান্দরবান ও রাঙামাটি প্রজেক্ট ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: চট্টগ্রাম
বেতন: বছরে ১৫ লাখ ৫৫ হাজার ৫৮৪ থেকে ১৭ লাখ ৭৭ হাজার ৬০৮ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)
সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ২৬ সেপ্টেম্বর ২০২২।

You might also like
Leave A Reply

Your email address will not be published.