The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

আগামীকাল থেকে শুরু জাবি ভর্তি পরীক্ষার সাবজেক্ট চয়েস

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ভর্তিচ্ছুদের ইউনিটভিত্তিক সাবজেক্ট চয়েস শুরু আগামীকাল থেকে। আগামী ২৫ মার্চ পর্যন্ত এ কার্যক্রম চলবে। পরীক্ষায় উত্তীর্ণদের নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে এ কার্যক্রম শেষ করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব ও ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) সৈয়দ মোহাম্মদ আলী রেজা দ্যা রাইজিং ক্যাম্পাসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৩ মার্চ এক বিজ্ঞপ্তিতে জানানো হয় , জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ভর্তিচ্ছুদের নির্ধারিত সময়ে বিভাগ/ইন্সটিটিউট বিষয় ভিত্তিক পছন্দক্রম পূরণ করতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্য বিষয় ভিত্তিক পছন্দক্রম পূরণ করতে না করলে তার সংশ্লিষ্ট শিক্ষার্থীর ভর্তির প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে। শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার রোল অথবা উচ্চ মাধ্যমিক পরীক্ষার রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে অনলাইনে লগ ইন করে বিষয়ভিত্তিক পছন্দের বিষয় ফরম পূরণ করা যাবে। মেধাভিত্তিক প্রথম তালিকা প্রকাশ করা হবে আগামী ১৬ এপ্রিল। ২১ এপ্রিল থেকে ভর্তি প্রক্রিয়া শুরু করা যাবে।

এর আগে গত ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলে জাবির ২০২৩-২৪ সেশনের ভর্তি পরীক্ষা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.