The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে বেইলি রোডে পানি ও খাবার স্যালাইন বিতরণ

আলমাহমুদঃ মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক তীব্র তাপদাহে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম পরিচালনা করছে  বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি।

বঙ্গবন্ধু এভিনিউ ধানমন্ডি, উত্তরা, নতুন বাজার, বাড্ডা সহ মোট ছয়টি স্থানে বাংলাদেশ আওয়ামী লীগের সমাজ কল্যাণ উপকমিটির মাধ্যমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম বর্তমানে চলমান আছে।

এমত অবস্থায় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম আমিনের নির্দেশনায় আজ থেকে বেইলি রোড এলাকায়ও বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন।

যা সমাজ কল্যাণ উপকমিটির অন্যতম সদস্য স্থপতি খাইরুল আলম সাগরের সার্বিক তত্ত্বাবধানে শুরু করা হয়েছে। উক্ত কার্যক্রম উদ্বোধনের সময় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, এটা কোন অনুষ্ঠান নয়, কোন প্রোগ্রাম নয়, এটা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নির্দেশে সাধারণ মানুষের পাশে আওয়ামী লীগের দাঁড়িয়ে থাকার একটা প্রচেষ্টা মাত্র।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ কখনো ভোটের রাজনীতি করে না। মানুষের বিপদে মানুষের প্রয়োজনে সর্বদা আওয়ামী লীগের নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মাঠে থাকে, রাস্তায় থাকে। মানুষের কষ্টকে ভাগ করে নেয়।

আওয়ামী লীগের রাজনীতির অংশ এই কার্যক্রমে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য সহ বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সেক্রেটারি মোতাহার হোসেন প্রিন্স, সাবেক সহ-সভাপতি (ঢাবি) আলমাহমুদ, বিশিষ্ট স্থপতি নেয়ামুল খালিদ সুমন, ভিকারুন্নেসা স্কুল ও কলেজের গভর্নিং বডির সদস্য ও অন্যান্য ব্যক্তিবর্গ।

এই কার্যক্রম প্রতিদিন বেলা ১১ টা হইতে বিকাল পর্যন্ত চলমান থাকবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.