আইআরসিতে কক্সবাজারে চাকরির সুযোগ, সর্বোচ্চ বেতন প্রায় আড়াই লাখ

মার্কিন দাতা সংস্থা দ্য ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি) তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি মিল অ্যান্ড গ্র্যান্টস বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

১. পদের নাম: ম্যানেজার—এসএপি অ্যান্ড প্রোগ্রাম ম্যানেজমেন্ট সাপোর্ট
বিভাগ: মিল অ্যান্ড গ্র্যান্টস
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট, সমাজবিজ্ঞান, রিসার্চ বা এ ধনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। রিসার্চ, ডেটা অ্যানালাইসিস, স্ট্র্যাটেজিক প্ল্যানিং অ্যান্ড প্রোগ্রাম ডেভেলপমেন্টে তিন থেকে চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত। তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
কর্মস্থল: আইআরসি-বাংলাদেশ, কক্সবাজার অফিস
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ১১ হাজার ২০০ টাকা। এ ছাড়া বছরে দুটি মূল বেতনের সমপরিমাণ বোনাস, গ্র্যাচুইটি, স্বাস্থ্য ও জীবনবিমা এবং মুঠোফোন বিল দেওয়া হবে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের আইআরসির ওয়েবসাইটের এ লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৯ জুলাই ২০২২।

২. পদের নাম: গ্র্যান্টস কো–অর্ডিনেটর
বিভাগ: গ্র্যান্টস
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: অর্থনীতি/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন/আন্তর্জাতিক সম্পর্ক/ডেভেলপমেন্ট স্টাডিজ/ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো মানবাধিকার/উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৫–৭ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৩ বছর সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বিদেশে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কপিরাইট ও এডিটিংয়ের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ডেভেলপিং বাজেট, ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট/মনিটরিং ও রিপোর্টিংয়ে দক্ষ হতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (এই চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
কর্মস্থল: আইআরসি-বাংলাদেশ, কক্সবাজার অফিস
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ২ লাখ ৪২ হাজার ৫২৮ টাকা। এ ছাড়া বছরে দুটি মূল বেতনের সমপরিমাণ বোনাস, গ্র্যাচুইটি, স্বাস্থ্য ও জীবনবিমা ও মুঠোফোন বিল দেওয়া হবে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের আইআরসির ওয়েবসাইটের এ লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৮ জুলাই ২০২২।