The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪

অসহযোগে আন্দোলনের সমর্থনে রাবি শাখা ছাত্রদলের মশাল মিছিল

ফজলে রাব্বী পরশ, রাবিঃ ডামি নির্বাচন বর্জন, চলমান অসহযোগ আন্দোলন সফল ও সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে আগামীকাল বিএনপির ডাকা সকাল সন্ধ্যা দেশব্যাপী সর্বাত্মক অবরোধের সমর্থন জানিয়ে ঢাকা-রাজশাহী মহাসড়কে মশাল মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার (২৩ই ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রদলের আহবায়ক সুলতানা আহমেদ রাহীর নেতৃত্বে এ মশাল মিছিল করা হয়।

এতে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম কনক, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাকিলুর রহমান সোহাগ, মাইনুল ইসলাম মিন্টুসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

এ বিষয়ে রাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, ‘আমরা ছাত্রসমাজ ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে ভোট প্রদান করতে পারিনি। এবারের নির্বাচনে আমাদের দমন করার জন্য গাড়ি পোড়ানো ও মিথ্যা মামলা দিয়েছে এ সরকার। কিন্তুু আমাদের জীবন থাকতে বিনা ভোটে দ্বাদশ সংসদ নির্বাচন হতে দিবো না। তাই ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে ২৪ ডিসেম্বর বিএনপির অবরোধের সমথর্ন জানিয়ে আমরা রাবি শাখা ছাত্রদল মশাল মিছিল করেছি।’

এসময় তিনি আরও বলেন, আমাদের দাবি অনতিবিলম্বে শেখ হাসিনাকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমেে দ্বাদশ সংসদ নির্বাচন করতে হবে। এর ব্যতিক্রম হলে আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে বলেও জানান তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.