The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

জাবির নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন নেতৃত্বে তানভীর – শাকিল

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন মো. তানভীর আহমেদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন সারোয়ার শাকিল। তারা উভয়ই বিশ্ববিদ্যালয়ের ৪৭ ব্যাচের শিক্ষার্থী।

মঙ্গলবার (৬ জুন) নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২২-২০২৩ কার্যনিবাহী কমিটির সভাপতি মাহফুজুর রহমান মারুফ এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিফাত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী ১ বছরের জন্য (২০২৩-২০২৪) কার্যনিবাহীর আংশিক কমিটির অনুমোদন দেওয়া হলো। সভাপতি হয়েছেন মো. তানভীর আহমেদ (৪৭তম আবর্তন) এবং সাধারণ সম্পাদক সারোয়ার শাকিল (৪৭তম আবর্তন)।

এছাড়াও আগামী ১০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার জন্য নির্দেশ দেওয়া হয়।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির সভাপতি তানভীর আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয়ের জেলা সমিতি গুলো সংশ্লিষ্ট জেলার শিক্ষার্থীদের প্রয়োজনে সর্বাত্মক ভূমিকা পালন করে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নেত্রকোণা জেলা ছাত্র কল্যাণ সমিতিতে এ দায়িত্ব সুন্দরভাবে পালন করতে সর্বোচ্চ প্রচেষ্টা চালাবো। ছাত্র কল্যাণ সমিতিকে সংঘবদ্ধ ও সুংগঠিত করতে কাজ করব। সামনে ভর্তি পরীক্ষা,নেত্রকোণা থেকে আগত পরিক্ষার্থীরা যেন সুন্দরভাবে নির্বিঘ্নে পরিক্ষায় অংশ গ্রহন করতে পারে সে লক্ষেই আমরা সর্বোচ্চ সহযোগিতা করার চেষ্টা করবো।

You might also like
Leave A Reply

Your email address will not be published.