The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

মুজিব ম্যুরালে ইবি রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

ইবি প্রতিনিধি : মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রিপোর্টার্স ইউনিটির নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন।

সোমবার (২৩ জানুয়ারি) বিকাল ৪ টায় রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত সভাপতি মোস্তাফিজুর রহমান রাকিব (দৈনিক ইত্তেফাক) ও সাধারণ সম্পাদক তাসনিমুল হাসান প্রান্তর (দৈনিক আজকালের খবর) নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নতুন কমিটির সহ-সভাপতি তারিক সাইমুম, যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম আদনাদ , সাংগঠনিক সম্পাদক মোঃ সোহানুর রহমান, দপ্তর সম্পাদক শাহরিয়ার কবির রিমন, কোষাধ্যক্ষ শাহীন আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারহানা নওশীন তিতলী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাথিয়া ঐশী, ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান এবং কার্যনির্বাহী পরিষদের সদস্যরা।

এর আগে, সোমবার দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনের মাধ্যমে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। পরবর্তীতে রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মুরতুজা হাসান নাহিদ ও সাব্বির আহমেদ ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.