The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

রণবীর-আলিয়া দম্পতির কোল আলো করে এলো কন্যাসন্তান

অবশেষে সব অপেক্ষার অবসান ঘটলো। মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে গতকাল এক কন্যাসন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

গতকাল রোববার (৬ নভেম্বর) দুপুর ১২টা ৫ মিনিটে ভূমিষ্ঠ হয় রণবীর ও আলিয়ার সন্তান। গতকাল  সকালেই তাকে নিয়ে হাসপাতালে পৌঁছান রণবীর কাপুর। তাদের সাথে ছিলেন সোনি রাজদান, মহেশ ভাট, নিতু কাপুর-সহ আরও অনেকে।

সন্তান জন্মের খবর সামনে আসতেই নতুন বাবা-মা কে শুভেচ্ছা জানাচ্ছেন বলিউড সকল তারকা।

বিয়ের মাস দুই যেতেই আলিয়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে তার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। যদিও সন্তান আসার এই পুরো সময়টা আলিয়া তার ব্রহ্মাস্ত্র ছবির প্রচারেই ব্যস্ত ছিলেন।

কিছুদিন আগে অবশ্য জানা যায়, চলতি মাসের ২০ তারিখে সন্তানের জন্ম দেবেন আলিয়া ভাট। কিন্তু গতকাল রোববার সকাল সাড়ে ৭টায় আলিয়াকে এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকদের ধারণা দেন, এদিনই সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া।

শোনা যাচ্ছে, আলিয়া এবং রণবীর তাদের সন্তানের জন্মের পর বেশ কয়েক মাসের কর্মবিরতি নেবেন। পরিবারকে সময় দেবেন, সন্তানকে যত্ন করবেন। তারপরে কাজে ফিরবেন এই তারকা দম্পতি। ‍যদিও সেই বিষয়ে এখনও কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি।

এখন ভক্তদের কেবল একটি আশা, কবে ‘রালিয়া’ তাদের সন্তানকে প্রকাশ্যে আনবেন, কবে নাম প্রকাশ পাবে।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.