The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৬শে অক্টোবর, ২০২৪

সারজিস-হাসনাতের আসার খবরে রংপুরে জাতীয় পার্টির লাঠি মিছিল

ডেস্ক রিপোর্ট: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম ও হাসনাত আব্দুল্লাহ রংপুরে আগমনের প্রতিবাদে লাঠি হাতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয় পার্টির নেতাকর্মীরা।

আজ শনিবার (২৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টার দিকে সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও রংপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এ সময় লাঠি হাতে বিক্ষোভ মিছিলে অংশ নেওয়া জাতীয় পার্টির নেতাকর্মীরা সারজিস আলম ও হাসনাত আব্দুল্লাহর বিরুদ্ধে বিভিন্ন ধরণের স্লোগান দেন।

বিক্ষোভ মিছিলটি নগরীর পায়রা চত্বর থেকে জাহাজ কোম্পানি মোড় হয়ে প্রেসক্লাব চত্বর হয়ে পুলিশ লাইন হয়ে পুনরায় পায়রা চত্বরে গিয়ে থামে। পরে পায়রা চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও রংপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ইয়াসীর, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক।

সংস্কার ইস্যুতে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেন জাতীয় পার্টিকে ডাকা না হয় মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দেন এই দুই সমন্বয়ক। এরপরেই সারজিস আলম ও হাসনাত আব্দুল্লাহকে অবাঞ্ছিত ঘোষণা করে রংপুরে ঢুকতে না দেওয়ার ঘোষণা দেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও রংপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.