The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

পুনরায় স্বাভাবিক হলো নিটারের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম

ঢাকা-আরিচা মহাসড়কে অবস্থিত ন্যাশনাল ইন্সটিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার) – এ দীর্ঘ ১ মাস বন্ধের পর গত ৭ অক্টোবর, ২০২৪ ইং হতে প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম শুরু হয়।

গত ৫ অক্টোবর জিবি মিটিং এ নিশ্চিত করা হয় ৭ই অক্টোবর থেকে নিটারের সকল কার্যক্রম শুরু হবে। ৭ই অক্টোবর, ২০২৪ ইং রোজ সোমবার সকাল থেকে ২০২৩-২০২৪ সেশনে প্রযুক্তি ইউনিটে উত্তীর্ণদের ভর্তি এবং বাকি সকল ব্যাচের শ্রেণি কার্যক্রম স্বাভাবিক হয়। একইদিনে সকাল ৮ টায় ক্যাম্পাসে উপস্থিত সকল শিক্ষককে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় নিটারের শিক্ষার্থীরা। শিক্ষকেরাও উৎসাহের সাথে শিক্ষার্থীদের শ্রেণি কার্যক্রম স্বাভাবিক করতে সহায়তা করেছেন।

পাশাপাশি নিটারে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তার জন্য নিটারে হেল্প ডেস্কের ব্যবস্থা করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্র হতে জানা যায়, হেল্প ডেস্কে ১৩তম ব্যাচের ১২ জন শিক্ষার্থী, ১২ তম ব্যাচের ৬ জন শিক্ষার্থী এবং ১১তম ব্যাচের ৫ জন শিক্ষার্থী রয়েছেন। তারা ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিভিন্ন তথ্য দিয়ে সহায়তা করছে। এছাড়াও গত ৭ই অক্টোবর, ২০২৪ ইং তারিখে ২০২৩-২০২৪ সেশনের প্রযুক্তি ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে ভর্তিকৃত শিক্ষার্থীর সংখ্যা সর্বমোট ৮০ জন। আজ ৮ই অক্টোবর, ২০২৪ ইং রোজ মঙ্গলবার ভর্তিকৃত শিক্ষার্থীর সংখ্যা সর্বমোট ১১২জন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.