The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪

রাজনীতি না করার কারণ জানালেন বুবলী

বাংলাদেশে এ পর্যন্ত অনেক শোবিজ তারকাই রাজনীতিতে এসেছেন। এর মধ্যে কেউ কেউ ভালো করতে পারলেও অধিকাংশ তারকাই ব্যর্থ হয়েছেন। সমালোচনার মুখে পড়ে ক্যারিয়ার শেষও হয়েছে অনেকের। বিশেষ করে আওয়ামী লীগ আমলে তারকাদের বিতর্কিত নানা কর্মকাণ্ড সামনে আসার পর রাজনীতি নিয়ে চরম সমালোচনার শিকার হন তারা।

সম্প্রতি মেরিল ক্যাফে লাইভ অনুষ্ঠানে সেই রাজনীতি নিয়েই কথা বলেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। কেন রাজনীতিতে আসতে চান না, জানিয়েছেন সে কথাও।

তিনি বলেন, আমরা শিল্পী, সিনেমার প্রয়োজনে আমাদের অনেক চরিত্রে চরিত্রায়ণ করতে হয়। কিন্তু আমি কখনওই পলিটিক্যাল কোনো কিছু চাই না আমার সঙ্গে যুক্ত হোক। কারণ আমি একজন শিল্পী, আমি সব দর্শকদের মনে জায়গা করে নিতে চাই। হ্যাঁ, একজন সাধারণ মানুষ হিসেবে কথা বলবো। আমার কাছে যা সঠিক বা বেঠিক মনে হবে, আমি সেই বিষয়ে কথা বলবো।

রাজনীতিতে জড়িত সহকর্মীদের নিয়ে অভিনেত্রী বলেন, পলিটিক্যাল পার্টির সঙ্গে অনেক শিল্পীই যুক্ত হয়েছেন, সেটা তাদের ব্যক্তিগত পছন্দ। তবে এ ব্যাপারটায় মাঝে মাঝে আমরাও ভুক্তভোগী হই। কেননা, অনেক শিল্পীই রাজনীতিক প্রভাব খাটিয়ে অনেক ভুয়া নিউজ করাচ্ছেন। যেটা এক ধরনের হলুদ সাংবাদিকতা। যে জায়গাটায় সংস্কার প্রয়োজন।

নায়িকা বলেন, অনেক রাজনীতিবিদকেই দেখি, যখন যে দল ক্ষমতায় আসে তারা তখন সে দলে চলে যায়। এই যে ডিগবাজি দেওয়া মানুষগুলো একটু অন্যরকম। কারণ তারা যে কোনো সরকারের সময় নমিনেশন নিচ্ছে, আবার তা পরবর্তীতে আবার চেঞ্জ করে ফেলছে। আমার মনে হয় এসব বিষয়ে একটি সামগ্রিক পরিবর্তন দরকার।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.