The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

মেরিটাইম ইউনিভার্সিটি এবং ইউজিসির মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত

মোঃ রাহাদ আলী সরকারঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এবং ইউজিসি এর মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ২৩ এ জুন রবিবার রাজধানীর ইউজিসি ভবনের অডিটরিয়ামে ২০২৪-২৫ অর্থবছরের জন্য এ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি। ইউজিসির পক্ষে ইউজিসি সচিব ড. ফেরদৌস জামান এবং মেরিটাইম ইউনিভার্সিটির পক্ষে উপস্থিত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কমোডর মো: মনির উদ্দিন মল্লিক এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউজিসির চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর,ইজজিসির অন্যান্য সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা।

এই কর্মসম্পাদন চুক্তির মাধ্যমে বিশ্ববিদ্যালয় বার্ষিক কর্মসম্পাদন বাস্তবায়নে প্রাতিষ্ঠানিক অগ্রগতি অর্জনে সক্ষম হবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য যে,সরকারি দফতর-সংস্থা ও প্রতিষ্ঠানের দক্ষতা ও দায়বদ্ধতা বাড়ানোর লক্ষ্যে এই বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) করা হয়ে থাকে।এবং অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোও ইউজিসির সাথে পৃথকভাবে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.