The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪

ঢাবির আন্তঃহল অ্যাথলেটিকসে জগন্নাথ ও সুফিয়া কামাল হল চ্যাম্পিয়ন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫২তম আন্তঃহল অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ছাত্রদের গ্রুপে জগন্নাথ হল এবং ছাত্রীদের গ্রুপে কবি সুফিয়া কামাল হল চ্যাম্পিয়ন হয়েছে।

ছাত্রদের গ্রুপে রানার্স-আপ হয়েছে হাজী মুহম্মদ মুহসীন হল এবং ছাত্রীদের গ্রুপে রোকেয়া হল। ব্যক্তিগতভাবে চ্যাম্পিয়ন হয়েছেন ছাত্রদের মধ্যে হাজী মুহম্মদ মুহসীন হলের মো. আবুল কাশেম এবং ছাত্রীদের মধ্যে বাংলাদেশ কুয়েত মৈত্রী হলের রিনা খাতুন।

ব্যক্তিগত পর্যায়ে রানার্স-আপ হয়েছেন জগন্নাথ হলের সুব্রত পাল এবং শামসুন নাহার হলের শারমিন শিলা হ্যাপি। দুই দিনব্যাপী এই প্রতিযোগিতা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ কেন্দ্রীয় খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যাথলেটিকস কমিটির সভাপতি অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, নানা কুসংস্কার ও অন্ধকার থেকে মুক্ত হয়ে উন্নত সমাজ বিনির্মাণ করতে শিক্ষার্থীদের অধিকতর খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করতে হবে। বিশ্ববিদ্যালয় থেকে শ্রেষ্ঠত্ব অর্জনকারী খেলোয়াড়রা নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের সুনাম বৃদ্ধিতে ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিশ্ববিদ্যালয়ের ১৯টি হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জনকারী খেলোয়াড়রা এই আন্তঃহল অ্যাথলেটিকস প্রতিযোগিতার ২৯টি ইভেন্টে অংশ নেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.