The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

রাজশাহী কলেজে আবারও রেনেসাঁস

শরিফুল ইসলাম সৌরভঃ দীর্ঘদিনের বিরতির পর আবার নতুন করে কমিটি ঘোষণা করলো রেনেসাঁস ক্লাব।রাজশাহী কলেজ ইতিহাস বিভাগের সাংস্কৃতিক ও শিক্ষা বিষয়ক সংগঠন রেনেসাঁস ক্লাবের ১৫ সদস্যের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়।

আজ বেলা ১২ টায় ইতিহাস বিভাগের সংগঠন রেনেসাঁস ক্লাব এর ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২৩-২৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা: আব্দুল খালেক।প্রাধান অতিথি ও বিশেষ অতিথির উপস্থিতিতে নবগঠিত রেনেসাঁস ক্লাব এর কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় প্রধান অতিথি রেনেসাঁস ক্লাবের সদস্যদের যোগ্যতা বৃদ্ধি ও অন্যান্য সংগঠনের সাথে প্রতিযোগিতা মূলক অংশগ্রহণের মাধ্যমে নিজেদের অবস্থান নিশ্চিত করতে বলেন। তিনি ক্লাবের সফলতা কামনা করেন ও নব গঠিত কমিটিকে শুভেচ্ছা জানান। এ সময় কলেজের উপাধ্যক্ষ, শিক্ষক পরিষদের সম্পাদক ছাড়াও বিভাগের শিক্ষক শিক্ষিকা ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মো : যুবাইর রশীদ কে সভাপতি ও তাসফিয়া আজাদ কে সম্পাদক করে ১৫ সদস্যের কমিটিতে রয়েছেন শরিফুল ইসলাম সৌরভ, তাসফিয়া তাসনিম, আবুল বাসার, শাহেদ ইসলাম, রাফিয়া হক রুকু, নাইমুল হক মোছা: ফাল্গুনী রহমান, মাহমুদুল হাসান, শতাব্দী রানি, আব্দুল কাদের, সুফাতুন্নাহার মিম, রিপন মাহমুদ অন্তর এবং দোলা ভৌমিক।

You might also like
Leave A Reply

Your email address will not be published.