The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

বেরোবিতে ব্রাজিল ফ্যান ক্লাবের বর্ণাঢ্য র‌্যালি ও আনন্দ শোভাযাত্রা

পুলক আহমেদ , বেরোবি প্রতিনিধিঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি)বিশ্বকাপ ফুটবলে লাতিন আমেরিকার দেশ ব্রাজিলকে সমর্থন করে, প্রিয় দলের জয় কামনা করে বর্ণাঢ্য র‌্যালি ও আনন্দ শোভাযাত্রা করেছে ব্রাজিল ফ্যান ক্লাব।এতে অংশ নিয়েছেন বিভিন্ন বিভাগের প্রায় তিন শতাধিক শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর)বিকেল সাড়ে ৪টায় ব্রাজিল ফ্যান ক্লাব এই আনন্দ মিছিলের আয়োজন করে। মিছিলটি ক্যাফেটেরিয়া প্রাঙ্গণ থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ব্রাজিল ফ্যানরা তাদের প্রিয় দলের জন্য শুভকামনা জানান। এবারের কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন হওয়ার আশাবাদ ব্যক্ত করে তারা নানা রকম শ্লোগান দেন।

যুগ্ম সাধারণ সম্পাদক ব্রাজিল ফ্যান ক্লাব(বেরোবি) কামরুজ্জামান কামরুল বলেন,নান্দনিক ফুটবল খেলায় ব্রাজিল আগে থেকেই ভালো খেলে,জয় তাদেরই হবে।এবারের ফ্রেভারিট টিম হিসেবে সবাই ব্রাজিলকেই সাপোর্ট করবে।শিরোপায় এবং ভালো খেলায় ব্রাজিল এগিয়ে সব সময়।হেক্সামিশনে ব্রাজিলের জয় হবে।আমার প্রিয় দল ব্রাজিলের জন্য শুভকামনা।

ব্রাজিল ফ্যান ইসরাত জাহান বলেন, বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ক্যাম্পাসে আনন্দমুখর পরিবেশ বিরাজ করছে। এটা ব্রাজিল সমর্থকদের জন্যই সম্ভব হয়েছে। এবারের বিশ্বকাপের ট্রফি আমাদের প্রিয় দল ব্রাজিলই জিতবে৷

বেরোবি ব্রাজিল ফ্যান ক্লাবের সভাপতি শুভাশীষ বসাক বলেন, কাতার বিশ্বকাপে ব্রাজিলের প্রতিদ্বন্দ্বী শুধু ব্রাজিলই। খেলার মাঠে তারা অপ্রতিরোধ্য। এবারের বিশ্বকাপে ব্রাজিলই চ্যাম্পিয়ন হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.