The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

ছাত্রলীগ নিষিদ্ধে পাবিপ্রবি শিক্ষার্থীদের উল্লাস

পাবিপ্রবি সংবাদদাতাঃ আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণার পর উচ্ছ্বাসে ফেটে পড়েন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পাবিপ্রবি) শিক্ষার্থীরা। এ সময় তারা বিভিন্ন স্লোগান দেন।

বুধবার রাত সাড়ে ৯ টার দিকে খবরটি প্রকাশিত হলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীরা আনন্দ মিছিল বের করেন। মিছিলটি পুরো ক্যাম্পাস ঘুরে উৎসবমুখর পরিবেশ তৈরি করে।

এই মুহূর্তে খবর এলো, ছাত্রলীগ নিষিদ্ধ হলো; ছাত্রলীগের ঠিকানা এই বাংলায় হবে না; এই মুহূর্তে খবর এলো, সন্ত্রাসী লীগ নিষিদ্ধ হলো; হৈ হৈ রৈ রৈ, সন্ত্রাস লীগ গেলি কই; এই মুহূর্তে খবর এলো, ক্যাম্পাস সন্ত্রাসমুক্ত হলো- ইত্যাদি স্লোগান দিতে দেখা যায়।

এসময় শিক্ষার্থীরা সাবেক ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক নুরুল্লাহকে উদ্দেশ্য করেও ব্যঙ্গাত্মক স্লোগান শোনা যায়, যেমন “বাবুর গালে গালে, জুতা মারো তালে তালে”, “নুরুল্লাহ গেলি কই”।

ছাত্রলীগ নিষিদ্ধে বাংলা বিভাগের শিক্ষার্থী কাঊছার আলম বলেন, ছাত্রলীগ সাধারণ ছাত্র জনতাকে গুলি চালিয়ে হত্যা করেছে। তারা এদেশে রাজনিতী করার নৈতিক অধিকার হারিয়েছে। আপনারা জানেন ১৭টি বছর এই ছাত্রলীগ বাংলার জনতাকে নির্যাতন করেছে। শিক্ষার্থীদের উপর অমানবিক অত্যাচার চালিয়েছে। অতএব ছাত্রলীগ নিষিদ্ধ করা সময়ের সেরা সিদ্ধান্ত হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.