The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪

ছাত্রলীগের কক্ষ তিনটি পিস্তলসহ একাধিক দেশীয় অস্ত্র উদ্ধার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি: সারাদেশে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের নৃশংস হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাধারণ শিক্ষার্থীরা। এসময় বঙ্গবন্ধু হলে শাখা ছাত্রলীগের সভাপতির রুমে প্রবেশ করে ভাংচুর চালিয়ে তিনটি পিস্তল, একাধিক দেশীয় অস্ত্র ও মদের বোতল উদ্ধার করেন সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে ছাত্রলীগের দপ্তর সেল ও সভাপতির কক্ষ থেকে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

সরেজমিনে দেখা যায়, কোটা আন্দোলনকারী শিক্ষার্থীরা বিক্ষোভ সমাবেশকালে বঙ্গবন্ধু হলে রাবি শাখা ছাত্রলীগ সভাপতির কক্ষে প্রবেশ করেন। পরে সেখানে ভাংচুর চালিয়ে একটি ট্রাংক উদ্ধার করা হয়। যেখানে তিনটি পিস্তলসহ প্রায় ৬টি দেশীয় রামদা পাওয়া যায়। এছাড়াও কিছু মদের বোতল উদ্ধার করে সাধারণ শিক্ষার্থীরা। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের মাদার বখশ হলের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিবের কক্ষেও ভাংচুর চালানো হয়।

এদিকে সাধারণ শিক্ষার্থীদের কর্মসূচিতে
বাধা দিতে আসলে শিক্ষার্থীদের তাড়া খেয়ে ক্যাম্পাস থেকে পালিয়ে যান ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিবসহ অন্যন্যা নেতাকর্মীরা।

এছাড়াও, কোটা আন্দোলনকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এলাকায় চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিকেল ৫টার দিকে কাজলা গেট এলাকায় বিজিবি দেখা গেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.