The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

এখন হয়তো দেশে ফিরতে পারব না: সাকিব

ডেস্ক রিপোর্ট: খুব নাটকীয় কিছু না ঘটলে দেশের মাটিতে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। নিরাপত্তা ইস্যু থাকায় তার ইচ্ছাটা আর পূরণ হচ্ছে না। দুবাই থেকেই তিনি হয়তো যুক্তরাষ্ট্রে ফেরত যাবেন।

দেশের অনলাইন এক গণমাধ্যমকে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সাকিব নিজেই এই কথা জানিয়েছেন।

সাকিব আল হাসান বলেছেন, ‘দেশে ফেরার কথা ছিল… কিন্তু এখন হয়তো ফিরতে পারব না সিকিউরিটি ইস্যুর জন্য, আমার নিজের নিরাপত্তার জন্যই…।’ সাকিবের কাছে জানতে চাওয়া হয়, চূড়ান্ত সিদ্ধান্ত কখন আসতে পারে? জবাবে তিনি বলেন, ‘এখন সিদ্ধান্ত চূড়ান্তই বলতে পারেন।’

সাকিবের ইচ্ছাপূরণে বেশ আন্তরিকতা দেখিয়েছে অন্তর্বর্তী সরকার। কিন্তু গত কয়েক দিন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাকিবের বিরুদ্ধে কিছু মানুষ মানববন্ধন, মিছিলসহ নানা কর্মসূচি করেছে। পোস্টার সাঁটানো হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়েও তার কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। তার বিরুদ্ধে একটি পক্ষের আজ বিসিবিতে স্মারকলিপি দেওয়ার কথা। এসব ঘটনাপ্রবাহের মাঝে পরবর্তী সিদ্ধান্ত জানানোর আগপর্যন্ত সাকিবকে দুবাইয়ে অবস্থান করতে বলা হয়।

সাকিব গতকালই দুবাই পৌঁছেছেন। দুবাইয়ে তার ট্রানজিট এবার একটু লম্বা। সেখান থেকে তার ঢাকায় আসার ফ্লাইট আজ স্থানীয় সময় বিকেল পাঁচটায়। রাত ১১টার পর তার ঢাকায় পৌঁছার কথা ছিল। এই মুহূর্তে সাকিবের বিষয়ে বিসিবিতে একটা সভার কথাও শোনা গেছে।

তবে সাকিব নিজেই যা বলেছেন, তাতে তার দেশে ফেরার সম্ভাবনা নেই বললেই চলে। আগামী ২১ অক্টোবর মিরপুরে শুরু হতে যাচ্ছে প্রথম টেস্ট। দেশে ফিরে শুক্রবার অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল সাকিবের।

You might also like
Leave A Reply

Your email address will not be published.