The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২রা জুলাই, ২০২৪

ঈদ ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে ১৫ দিনের ছুটিতে যাচ্ছে নিটার

ঢাকার অদূরে সাভারের নয়ারহাটে অবস্থিত ন্যাশনাল ইন্সটিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার)-এ আসন্ন পবিত্র ইদ-উল-আযহা এবং গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষে আগামী ১৩ই জুন ২০২৪, বৃহস্পতিবার হতে ২৭ই জুন ২০২৪, বৃহস্পতিবার পর্যন্ত সকল একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে।

আগামী ২৯ জুন ২০২৪, শনিবার হতে নিটারে পূর্বের ন্যায় সকল প্রশাসনিক ও প্রাতিষ্ঠানিক কার্যক্রম অনুষ্ঠিত হবে। নির্ধারিত সময় অনুযায়ী ক্যাম্পাসে স্বয়ংক্রিয়ভাবে তত্ত্বীয় ও ব্যবহারিক ক্লাস অনুষ্ঠিত হবে এবং পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের বাস চলাচল করবে।

প্রতিবছর গ্রীষ্মকালীন অবকাশ শিক্ষার্থীদের জন্য বিশ্রাম এবং পরিবারের সাথে সময় কাটানোর একটি সুযোগস্বরূপ। এবং পবিত্র ইদ-উল-আযহা উপলক্ষ্যে আনন্দময় সময় উপভোগ করতে পারবে শিক্ষার্থীরা। প্রশাসন হতে অনুরোধ জানানো হয়েছে যেন সকল শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মচারীবৃন্দ অবসরকালীন সময় নিরাপদে অবস্থান করে এবং ছুটি শেষে যথাসময়ে প্রতিষ্ঠানে অবস্থান করেন।

প্রশাসনের পক্ষ থেকে বিশেষ বার্তা হিসেবে অবসরকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের সকল সদস্যের নিরাপত্তা ও সুস্থতা কামনা করা হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.