The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৮ই মে, ২০২৪

জাতীয় মসজিদে আওয়ামিলীগের ত্রাণ-উপকমিটির পানি ও স্যালাইন বিতরণ

আলমাহমুদ: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তীব্র তাপদাহে, সাধারণ মানুষকে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির পক্ষ থেকে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে, আজ বায়তুল মোকাররম মসজিদে জুম্মার নামাজের সময় মুসল্লিদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

নামাজের পর মহান আল্লাহর দরবারে এই তীব্রতাপদাহ থেকে সাধারণ মানুষকে পরিত্রাণের জন্য দোয়া করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং ত্রাণ ও সমাজ কল্যাণ ও কমিটির সদস্য সচিব জনাব আমিনুল ইসলাম আমিন।

তিনি বলেন আজকে চতুর্থ দিনের মতো বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির পক্ষ থেকে, প্রতিদিন ঢাকা শহরের প্রায় সাতটি স্থানে সকাল হইতে বিকাল পর্যন্ত সাধারণ মানুষের হাতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন দিয়ে,গরমের কষ্টটা কিছুটা লাঘবের চেষ্টা করা হয়, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশে।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন অন্যান্য সকল রাজনৈতিক সংগঠনকেও আবেদন জানান, যেন এই সময়ে নিজ স্বার্থসংশ্লিষ্ট রাজনীতি পরিহার করে সাধারণ মানুষের কষ্টের দিনে তাদের পাশে এসে দাঁড়ান।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য স্থপতি খাইরুল আলম সাগর, সাবেক ছাত্রনেতা ও উপ কমিটির আরেক সদস্য জনাব বাদল উপকমিটির সদস্য মিল্লাত হোসেন, বিশিষ্ট স্থপতি নিয়ামুল খালেদ সুমন এবং উপকমিটির কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা জনাব রাশেদ, জনাব বারেক ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বাইতুল মোকাররম মসজিদের সম্মানিত সদস্যবৃন্দ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.