The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪

৪র্থ সমাবর্তন উপলক্ষ্যে যবিপ্রবির পরিবহন শিডিউল

যবিপ্রবি প্রতিনিধি: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ৪র্থ সমাবর্তন উপলক্ষে আগামী তিনদিনের জন্য নতুন পরিবহন সূচি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তর।আসন্ন সমাবর্তনকে সফলভাবে সম্পন্ন করারা জন্য সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাপ্তাহিক ছুটি ( বৃহস্পতি ও শুক্রবার) বাতিল করেছে যবিপ্রবি প্রশাসন।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ জাফিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) ও শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সকল গাড়ি নিয়মিত ট্রিপের ন্যায় নির্দিষ্ট রুটে চলাচল করবে এবং সমাবর্তনে অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ১ঘন্টা পর পর যশোর শহরের পালবাড়ি থেকে ক্যাম্পাসে বাস চলাচল করবে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালের ট্রিপ ৮:০০ টা ও ৯:০০ টায় ক্যাম্পাসের উদ্দেশ্যে শহর থেকে ছেড়ে আসবে। অন্যান্য ট্রিপ পূর্বের শিডিউলে চলবে। তবে সমাবর্তন শেষে গ্রাজুয়েটদের জন্য ক্যাম্পাস-চাঁচড়া-মনিহার রুটে বাস চলাচল করবে। রবিবার (১৯ ফেব্রুয়ারি) নিয়মিত ট্রিপের ন্যায় সকল গাড়ি নির্দিষ্ট রুটে চলাচল করবে।

বুধবার (১৬ ফেব্রুয়ারী ও ১৭ ফেব্রুয়ারি) শিক্ষক ও কর্মকতাদের মার্কেট ট্রিপ রাত ০৭:৩০ টায় শহর থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং নিয়মিত ট্রিপ থাকায় বুধবার শিক্ষার্থীদের মার্কেট ট্রিপ বন্ধ থাকবে।

উল্লেখ্য যে, সকল গাড়ির নির্দিষ্ট রুটের শিডিউল সকাল ৮:২৫ টা ও ৯:২৫ টায় শহর থেকে ক্যাম্পাস এবং দুপুর ২:০০ টা ও বিকাল ০৪:১০ টায় ক্যাম্পাস থেকে শহরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.