The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

৩ কোটিরও বেশি দামি ল্যাম্বরগিনি ধ্বংস করলেন ইউটিউবার!

উদ্ভট মার্কেটিংয়ের পরিকল্পনা থেকে কয়েক কোটি টাকা মূল্যের অতি-বিলাসবহুল ল্যাম্বরগিনি ব্র্যান্ডের একেবারে নতুন একটি গাড়ি ধ্বংস করেছেন এক ইউটিউবার। বিলাসবহুল ল্যাম্বরগিনি ইউআরইউএস এসইউভি ধ্বংস করা রাশিয়ার ওই ইউটিউবারের নাম মিখাইল লিটভিন। নিজের নামে আনা এনার্জি ড্রিংক ‘লিট এনার্জি’র বিজ্ঞাপন চালাতে গিয়ে তিনি পুরো গাড়িটি ধ্বংস করেছেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দী করে প্রকাশ করেছেন ইউটিউব ও অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে।

যে গাড়িটি ধ্বংস করেছেন তিনি, বর্তমানে তার বাজারমূল্য ৩ কোটি ১৫ লাখ টাকার বেশি।

ভিডিওতে দেখা যায়, একটি ক্রেনের নিচে বিলাসবহুল ল্যাম্বরগিনি ইউআরইউএস এসইউভি গাড়িটি রাখা হয়েছে। আর ক্রেনের মাথায় ঝুলছে মিখাইল লিটভিনের নিজস্ব কোম্পানির তৈরি এনার্জি ড্রিংক ‘লিট এনার্জির’ একটি বিশালাকারের ক্যান।

পুরো দৃশ্য ক্যামেরায় ধারণ করার সময় ক্রেনের সামনে হাতে লিট এনার্জির একটি ক্যান নিয়ে দৌঁড়াতে দেখা যায় লিটভিনকে। কিছুক্ষণের মধ্যেই সেই বিশালাকারের ক্যানটি গাড়ির ওপর আছড়ে পড়ে। এতে কয়েক সেকেন্ডের মধ্যে গাড়িটি চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়।

ইউটিউবে তার সাবস্ক্রাইবার সংখ্যা এক কোটিরও বেশি। কয়েক দিন আগে এই ভিডিও ইউটিউবে নিজের চ্যানেল আপলোড করেছেন লিটভিন। এখন পর্যন্ত ভিডিওটি ইউটিউবে দেখা হয়েছে ৭০ লাখের বেশিবার এবং ভিডিওতে লাইক দিয়েছেন ৭ লাখের বেশি মানুষ।

কমেন্টে হাজার হাজার মানুষ এই ভিডিও নিয়ে নানা ধরনের মন্তব্য করেছেন। একজন লিখেছেন, আপনি দাতব্য কোনও কাজ অথবা পরিবেশ রক্ষায় যদি এই অর্থ ব্যয় করতেন! ভালো মানুষরা এভাবে কাজ করে না। আপনি এই গাড়ির পেছনে যে অর্থ ব্যয় করেছেন তা দিয়ে ৩ থেকে ৪ জনের বেশি মানুষের জীবন বাঁচানো যেতো।

You might also like
Leave A Reply

Your email address will not be published.