The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড শুরু রোববার

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড আগামী রোববার (১৬ এপ্রিল) থেকে শুরু হচ্ছে। নির্ধারিত ওয়েবসাইটে প্রবেশ করে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা। ওই প্রবেশপত্র প্রিন্ট করে পরীক্ষায় অংশ নিতে হবে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সপ্তদশ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার প্রবেশপত্র প্রত্যেক আবেদনকারীর অনুকূলে আপলোড করা হয়েছে। আগামী ১৬ এপ্রিল রাত ৮টায় থেকে এনটিআরসিএর ওয়েবসাইটে বা এখানে প্রবেশ করে প্রার্থীরা তাদের স্ব-স্ব ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রত্যেক আবেদনকারীকে এসএমএসের মাধ্যমে বিষয়টি জানানো হবে।

আগামী ৫ ও ৬ মে ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৫ মে (শুক্রবার) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্কুল পর্যায় ও স্কুল পর্যায়-২ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর ৬ মে (শনিবার) কলেজ পর্যায়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.