The Rising Campus
News Media

১৫ হাজার ডলার সম্মানীতে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে ছবি তোলেন সাকিব!

নেতিবাচক সংবাদ যেন সাকিবের পিছু ছাড়েই না। এদিকে দুর্নীতি দমন কমিশন (দুদক) জানিয়েছে তার  কর্মকাণ্ডের জন্য ভবিষ্যতে সাকিবের সঙ্গে চুক্তি রাখবে না সংস্থাটি (দুদক)। শুধু তাই নয়, দুদকের কোনো কার্যক্রমেও আর ডাকা হবে না সাকিবকে। এবার বিশ্বকাপের দেশ অস্ট্রেলিয়া থেকেও নিয়ম ভাঙার খবর পাওয়া গেল সাকিবের বিরুদ্ধে।

বিশ্বকাপ মঞ্চে ইতোমধ্যে দুইটি বিতর্কিত ঘটনার জন্ম দিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। ব্রিসবেনে প্রবাসী বাংলাদেশিদের সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজকদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলেছিলেন বলে অভিযোগ পাওয়া যাচ্ছে।

ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও ভয়ঙ্কর অভিযোগ উঠেছে এই টাইগার অধিনায়কের বিরুদ্ধে। জানা গেছে, সিডনিতে পৌঁছে বিসিবির বা টিম ম্যানেজমেন্টের অনুমতি না নিয়েই নিয়ম ভঙ্গ করে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন অর্থের বিনিময়ে। এমকি ১৫ হাজার ডলার সম্মানী নিয়ে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে ছবিও তোলেন তিনি।

কোন টেবিলের দাম কত। ছবিঃ সংগৃহীত

আরো পড়ুনঃ বালির ভিসা দিচ্ছে ইন্দোনেশিয়াঃ মেয়াদ ১০ বছর

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দুই পরিচালক জালাল ইউনুস ও খালেদ মাহমুদ সুজনের আপত্তি উপেক্ষা করিই তাসকিন আহমেদকে নিয়েই অনুষ্ঠানে গেছেন সাকিব। সেদিনই (মঙ্গলবার) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলবল নিয়ে সিডনিতে পৌঁছান। জানা গেছে বিসিবির ওই দুই পরিচালক বিষয়টি বোর্ড সভাপতিকে অবহিত করেছেন।

এধরনের শৃঙ্খলা ভাঙায় সাকিবের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হবে কিনা, জানতে চাওয়া হলে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আমরা অনুষ্ঠানটি বাতিল করেছিলাম। সাকিবকে যেতে নিষেধ করা হলেও শোনেনি। বিষয়টি বোর্ড জানে। বিশ্বকাপ শেষে যা করার করা হবে।’

অন্য একটি গণমাধ্যমকে জালাল ইউনুস বলেন, ‘আমরা তো মানা করেছিলাম অনুষ্ঠানটা করতে। তারপরও কেন করল জানি না। আর ওদেরই জিজ্ঞেস করে দেখুন, ওরা কেন গেল। আমরা ওদের যেতে বলিনি।’

আরো পড়ুনঃ বেসরকারি প্রতিষ্ঠান ডিবিএল গ্রুপে চাকরির সুযোগ

 

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.