The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

১ম বর্ষ পূর্তি উদযাপন করলো বাঁধন কবি নজরুল সরকারি কলেজ ইউনিট

সেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধনের’ ১ম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালন করেছেন কবি নজরুল সরকারি কলেজ ইউনিট। একের রক্ত অন্যের জীবন রক্তই হোক আত্মার বাঁধন এই শ্লোগানে মঙ্গলবার বেলা -১২.০০ টার সময়ে কলেজ ক্যাম্পাসের শহিদ মিনারের সামনে বাঁধন কবি নজরুল সরকারি কলেজ ইউনিট ঢাকা সিটি জোন এর এক বছর পূর্তি কেক কেটে পালন করা হয়। এতে উপস্থিতি ছিলেন- বাঁধন কবি নজরুল সরকারি কলেজ ইউনিট এর সভাপতি মোস্তফা হাসান মাসুদ ও সাধারণ সম্পাদক ইসহাক নুর।জোনাল প্রতিনিধি সোহান আল মামুন সহও, বাঁধন কবি নজরুল সরকারি কলেজ ইউনিট এর সাধারণ সদস্যবৃন্দু।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলােদেশ ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক ফারুক হাওলাদার সহও আরো অনেক।

এক বছর উপলক্ষে সভাপতি বলেন বাঁধন ১৯৯৭ সাল থেকে কার্যক্রম শুরু করে মানুষের রক্তের চাহিদা পূরণ করার পাশাপাশি , বিভিন্ন ধরনের সেবামূলক কার্যক্রমে অংশ গ্রহণ করে, তারেই ধারাবাহিকতা বাঁধন কবি নজরুল সরকারি কলেজ ইউনিট কার্যক্রম করে যাচ্ছে, সভাপতি বলেন বাঁধন এক বছর ৫০৭ ব্যাগ ব্লাড ম্যানেজ করা হয়েছে এবং ৯৭৮ জন এর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়করা করেছেন কবি নজরুল সরকারি ইউনিট।

উল্লেখ্য,বাঁধন কবি নজরুল সরকারি ইউনিট ২০২২ সালে ২৭শে ফেব্রুয়ারী মাসে ১৪১তম ইউনিট হিসেবে ঘোষণা করেন বাঁধনের কেন্দ্রীয় পরিষদ।

মোঃ ইব্রাহীম মাহমুদ/

You might also like
Leave A Reply

Your email address will not be published.