The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

হাফ ভাড়া দেওয়ায় জাবি শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে ফেলে দিলেন হেলপার

জাবি প্রতিনিধি: বাসে হাফ ভাড়া দেওয়া বিকাশ পরিবহনের হেলপার কর্তৃক হেনস্থার শিকার হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। ভুক্তভোগী হলেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ ৫২ তম আবর্তনের শিক্ষার্থী আল আমিন ভুঁইয়া।

শুক্রবার ( ১৭ মে) আশুলিয়া বাজার বাসস্ট্যান্ডে
এলাকায় এ ঘটনা ঘটে। ওই বাসের নাম বিকাশ পরিবহণ। যার নাম্বার প্লেট নং: ঢাকা মেট্রো ব ১১৮৩৬২।

খোজ নিয়ে জানা যায়, বাস থেকে নামার সময় ওই শিক্ষার্থীকে পিছন থেকে ধাক্কা দেয় হেলপার। এসময় ওই তিনি রাস্তায় পরে যায় ও কোমড়ে প্রচন্ড ব্যথা পায়। পরবর্তীতে তার বন্ধুরা তাকে উদ্ধার করে জাবি মেডিকেলে ভর্তি করেন।

ভুক্তভোগী বলেন, আবদুল্লাহপুর থেকে আশুলিয়া বাজার বাসস্ট্যান্ডে আসার সময় বিকাশ পরিবহন বাসের হেলপারের সাথে হাফ ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। বাসের হেল্পার হাফ ভাড়া নেওয়ার পর আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। সাথে বিশ্ববিদ্যালয়কে নিয়েও কুরুচিপূর্ণ মন্তব্য করেন। হেলপার আমাকে বলে আইডি কার্ড, ইউনিভার্সিটি, হাফ ভাড়া মানি না! আমাকে গাড়ি থেকে নামতে দিবে না বলেও হুমকি দে। সাধারণ যাত্রীরা হেল্পারকে থামানোর চেষ্টা করলেও তিনি কোনভাবে থামছিলো না ।

আশুলিয়া বাজারে পৌছালে অর্ধ চলমান গাড়ি থেকে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। কয়েকজন পথচারী আমাকে ধরে তোলেন এবং খবর পেয়ে বন্ধুরা আমাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার নিয়ে যান। ডাক্তার ওষুধ লিখে দেন এবং এক্সরে করার পরামর্শ দেন।

এ বিষয়ে আল আমিন বলেন, এ ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের মাধ্যমে যথাযথ কতৃপক্ষের কাছে বিচার চাই।

You might also like
Leave A Reply

Your email address will not be published.