The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

স্বামী আছে, প্রেমিককেও চাই: দুই বিয়ের দাবিতে থানায় হাজির তরুণী

দুনিয়ার হাজারও ঘটনা কি আর গণমাধ্যমে প্রকাশ হয়, না। কিন্তু মাঝে মাঝে এমন কিছু ঘটনা সামনে চলে আসে যা মানুষকে তাজ্জব করে দেয়। তেমনি এক ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

স্বামী থাকা সত্ত্বেও প্রেমিকের সঙ্গে বিয়ে করিয়ে দেওয়ার দাবি নিয়ে থানায় হাজির হয়েছেন এক নববধূ। তার স্বামীকেও চাই, প্রেমিককেও চাই! এ কারণে কান্নাকাটি করে লুটিয়ে পড়ছেন পুলিশ সদস্যদের পায়ের কাছে। সম্প্রতি এমন একটি আজব ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বিয়ের সাজে সেজে থাকা এক তরুণী কেঁদে কেঁদে বলছেন, ‘দুটি বিয়ে করবো, দুটি বিয়ে’। বলতে বলতে উত্তেজিত হয়ে পড়েন তিনি।

মূলত ওই তরুণী তার প্রেমিককে বিয়ে করতে চান ঠিকই, কিন্তু স্বামীকে ছাড়তে নারাজ। এই দাবি শুনে পুলিশ সদস্যরা তাকে থানা থেকে বেরিয়ে যেতে বললে বেজায় ক্ষেপে যান। পুলিশের সঙ্গে হাতাহাতি শুরু করেন। রাগের মাথায় এক পুলিশ সদস্যের হাত থেকে মোবাইল ফোন ছিনিয়ে আছাড়ও মারেন তিনি।

তরুণীর স্বামী পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রীর নাম কাজল শর্মা। বিয়ের পরেও প্রেমিকের সঙ্গে কথা হতো তার।

তিনি বলেন, একসময় সে (স্ত্রী) আমাকে জানায়, প্রেমিককে বিয়ে করতে চায়। একসঙ্গে দু’জনেরই সংসার করতে চায় সে। আমি তাকে বলি, এমনটি সম্ভব নয়। তাই পুলিশের কাছে গিয়ে দাবি জানায় সে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, ওই তরুণী মানসিকভাবে ভারসাম্যহীন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.