The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

স্কাউটসের দ্বিতীয় সর্বোচ্চ অ্যাওয়ার্ড অর্জনের জন্য রাকিব উদ্দিনকে সংবর্ধনা

আমান উল্লাহ, বাকৃবিঃ বাংলাদেশ স্কাউটসের দ্বিতীয় সর্বোচ্চ অ্যাওয়ার্ড রৌপ্য ইলিশের অর্জনের জন্য বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) রোভার স্কাউট গ্রুপের রোভার স্কাউট লীডার মো. রাকিব উদ্দিনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসির সম্মেলন কক্ষে ‘স্কাউটস্ ওন ও সংবর্ধনা’ অনুষ্ঠানের আয়োজন করে বাকৃবি রোভার স্কাউট গ্রুপ। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ছাত্র বিষয় উপদেষ্টা ও প্রক্টরকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. অলিউল্লাহ, কোষাধ্যক্ষ মো. রাকিব উদ্দিন, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ, কৃষি অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. সাইদুর রহমান, প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের জন্য ইফতারের আয়োজন করা হয়। এসময় সমগ্র মানবজাতির কল্যানের উদ্দেশ্যে দোয়া ও মোনাজাত করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মুফতি মো. জালাল উদ্দীন।

উল্লেখ্য, গত ১৬ মার্চ ওসমানি স্মৃতি মিলনায়তনে বাংলাদেশ স্কাউটসের জাতীয় কাউন্সিলের ৫১তম বার্ষিক সাধারণ সভায় ওই অ্যাওয়ার্ড আর্জন করেন বাকৃবি স্কাউটার্স কাউন্সিলের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ মো. রাকিব উদ্দিন।রোভার স্কাউটে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি ওই সম্মাননা অর্জন করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.