The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৪শে জুলাই, ২০২৪

সোনালী ব্যাংকের সঙ্গে তিতুমীর কলেজের চুক্তি স্বাক্ষর

পাপ্পু বর্মনঃ রাজধানীর সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীদের সব ধরনের ফি কালেকশনে আজ থেকে যুক্ত হলো দেশের বৃহত্তম বাংলাদেশ ব্যাংক এর বাণিজ্যিক শাখা সোনালী ব্যাংক পিএলসি। এর ফলে এখন থেকে ঘরে বসেই তিতুমীর কলেজ শিক্ষার্থীরা তাদের অনলাইনে সোনালী ব্যাংক পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যাবতীয় ফি, ও চার্জ পরিশোধ করতে পারবেন।

এ লক্ষ্যে সোনালী ব্যাংক পিএলসি এবং সরকারি তিতুমীর কলেজের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

গত (৭জুন) বুধবার সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে এক কনফারেন্স এর মাধ্যমে সোনালী ব্যাংক এর পিএলসি’র সিই ও এবং ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম সোনালী ব্যাংক এর পিএলসি’র পক্ষ থেকে এবং সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর জানাবা ফেরদৌস আরা বেগম এর সরকারি তিতুমীর কলেজের পক্ষ থেকে এক চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়া উক্ত কনফারেন্স উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর জনাবা মালেকা আক্তার চোধুরী, উপস্থিত ছিলেন ডিজিটাল ও অটোমেশন কমিটির আহ্বায়ক ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক জনাব মো. সালাহ্উদ্দীন, ও সহযোগী অধ্যাপক এম এম মোস্তফা জামাল চৌধুরী, অধ্যাপক মো. আব্দুল্লাহ আল মামুন, সহকারী অধ্যাপক মো. গালিব হোসেন এবং প্রভাষক শেখ নাজিয়া জাহানসহ সোনালী ব্যাংকের এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দরা।

উক্ত বিষয়ে কলেজের ডিজিটাল ও অটোমেশন কমিটির আহ্বায়ক ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মো. সালাহ্উদ্দীন এর বক্তব্যে তিনি বলেন,গুরুত্বপূর্ণ এ চুক্তির ফলে সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীরা তাদের ভর্তি, ফরমপূরণসহ যাবতীয় ফি হিসাব খুলে মাত্র ৫ টাকা খরচে সোনালী ব্যাংকের মাধ্যমে জমা দিতে সক্ষম হবেন । দেশের বৃহত্তম রাষ্ট্রীয় ব্যাংকের সঙ্গে দেশের বৃহত্তম কলেজের এ চুক্তি স্টেকহোল্ডারদের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে। এবং বর্তমানে চলমান মোবাইল ব্যাংকিং সেবা নগদ, বিকাশ, রকেট এর পাশাপাশি ন্যূনতম চার্জে সোনালী সেবা ব্যবহার করে ব্যাংক একাউন্ট কিংবা যেকোনো ব্যাংকের ভিসা/মাস্টার কার্ড ব্যবহার করে শিক্ষার্থীরা অনলাইনে পেমেন্ট করতে পারবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.