The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

সিভিল সার্ভিসে যোগদাকৃত সদ্য সাবেক দুদক কর্মকর্তাদের ডুসার বিদয় সংবর্ধনা

বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদাকৃত সদ্য সাবেক দুদক কর্মকর্তাদের দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের (ডুসা) পক্ষ থেকে বিদয় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশনে ২০২২ ব্যাচে যোগদানকৃত সহকারী পরিচালক ও উপসহকারী পরিচালকগণের মধ্যে ৪১ তম বিসিএস পরীক্ষার মাধ্যমে বাংলাদেশ সিভিল সার্ভিসে (প্রশাসন, পুলিশ, কৃষি ও শিক্ষা ক্যাডারে) যোগদান উপলক্ষে ডুসা কর্তৃক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়।  অনুষ্ঠানে উপস্থিত গেজেটপ্রাপ্ত কর্মকর্তাদের ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডুসার সাধারণ সম্পাদক জনাব সৈয়দ নজরুল ইসলাম পলেন ও সিনিয়র সহসভাপতি জনাব কামরুজ্জামানসহ ডুসার অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

বিদায়ী কর্মকর্তাদের উদ্দেশে ডুসার সাধারণ সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম বলেন, নবীন ক্যাডার কর্মকর্তারা তাদের সততা, পেশাদরিত্ব, নিষ্ঠা, দক্ষতা, নিরপেক্ষতা, ত্যাগ, বীরত্ব ও দেশপ্রেম ও মানবীয় মূল্যবোধ নিয়েই জনগণের সেবা করবেন। তিনি সদ্য সাবেক সহকর্মীদের সর্বাঙ্গিন সাফল্য কামনা করেন।

এছাড়া অনুষ্ঠানের সভাপতি হিসেবে ডুসার সিনিয়র সহ-সভাপতি জনাব কামরুজ্জামান বলেন- নবীন কর্মকর্তারা দুদকে থাকাকালীন অর্জিত জ্ঞান ভবিষ্যৎ কর্মজীবনে কাজে লাগিয়ে দেশ ও দশের কল্যাণে কাজ করবেন।

অনুষ্ঠানে ডুসার পক্ষ থেকে তাদের ভবিষ্যৎ কর্মজীবনের সর্বাঙ্গিন সাফল্য কামনা করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.