The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

সাতক্ষীরার কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরা জেলার কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৮ রমজান) বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ৪০ টি পরিবারকে এ উপহার প্রদান করা হয়।

রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইদ্রিসুর রহমান।

সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহম্মেদের সঞ্চালনায় ও কার্যনির্বাহী সদস্য আরাফাত আলীর তত্ত্বাবধানে বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ আলোর পথিক ফাউন্ডেশ’র সভাপতি ও রংধনু কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক ও সমাজসেবক এসএএম আশিক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানূর রহমান প্রমুখ।

এ সময় ব্যবসায়ী শেখ আব্দুর রহমান, রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি আহাদুজ্জামান আহাদ, শেখ সাদেকুর রহমান, দপ্তর সম্পাদক জামাল উদ্দীন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মাহবুবুর রহমান সুমন, সদস্য আফজাল হোসেন, ফজলুল হক, মাসুদ পারভেজ ক্যাপ্টেন, আবু বক্কর সিদ্দিক, রফিকুল ইসলাম, মো. শের আলী, মোখলেসুর রহমান মুকুল, আব্দুস সালামসহ রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.