The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

সাক্ষাৎকার শেষে যা বললেন ছাত্রী নির্যাতনের ঘটনায় অভিযুক্তরা

নিয়ামতুল্লাহ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নবীন ছাত্রীকে অমানবিক নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিও ধারণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী ও তার সহকর্মীর সাক্ষাৎকার নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃক গঠিত তদন্ত কমিটি। সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটির আহবায়কের কক্ষে তাদের সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়।

এসময় অভিযুক্তদের সাক্ষাৎকার শুনতে আহবায়কের কক্ষে উপস্থিত ছিলেন, কমিটির আহবায়ক আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. রেবা মন্ডল, সদস্য প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, সহকারী প্রক্টর অধ্যাপক ড. মুর্শিদ আলম ও সদস্য সচিব একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার (শিক্ষা) আলীবদ্দীন খান।

সাক্ষাৎকার শেষে অভিযুক্ত অন্তরা সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ এসেছে তা তদন্ত করলেই জানতে পারবেন। তদন্ত কমিটি ‘ঘটনা’ সম্পর্কে জানতে চেয়েছে। কিন্তু কোন ঘটনা সম্পর্কে জানতে চেয়েছে প্রশ্ন করলে তিনি বলতে চাননি।
অভিযুক্ত তাবাসসুম বলেন, যা বলার তদন্ত কমিটিকে বলে দিয়েছি। এর বাহিরে কিছু বলতে চাইনা।

সাক্ষাৎকার শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কমিটির আহবায়ক অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, তদন্তে কি পেলাম সেটা জনসম্মুখে বলা যাবে না। কারণ তদন্ত কমিটির কাজ সুষ্ঠু ভাবে সম্পাদনের জন্য এটি বাহিরে প্রকাশ করার বিধান নেই। তবে অনেকখানি অগ্রগতি হয়েছে। আমার অনেক কাজ করেছি। কাজ চলছে, কে অভিযুক্ত এটা এখন বলতে পারবো না। সিসি টিভির জন্য হল প্রভোস্টকে জানানো হয়েছে। তদন্ত আমরা নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার চেষ্টা করবো। অভিযোগের সত্যতা বিষয়ে এখন আমরা বলতে পারবো না।

You might also like
Leave A Reply

Your email address will not be published.