The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

সরকারি বিদ্যুৎ কোম্পানিতে চাকরি, বেতন স্কেল প্রায় দেড় লাখ

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। এ সংস্থায় দুই ক্যাটাগরির পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

১. পদের নাম: নির্বাহী পরিচালক (পরিচালন)
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষা ক্ষেত্রে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। গ্রেডিং সিস্টেমে উত্তীর্ণ প্রার্থীদের ক্ষেত্রে সিজিপিএ ৫-এর স্কেলে ন্যূনতম ৪ এবং ৪-এর স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ডিস্ট্রিবিউশন ইউটিলিটিসে পাঁচ বছর ও সিনিয়র ম্যানেজারিয়াল পদে অন্তত তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্ব প্রদানের ক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতাসহ যোগাযোগে দক্ষ হতে হবে। কম্পিউটার ব্যবহারে বাস্তব অভিজ্ঞতা আবশ্যক।
বয়স: সর্বোচ্চ ৬০ বছর
বেতন স্কেল: ১,৪৯,০০০ টাকা

২. পদের নাম: নির্বাহী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন)
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষা ক্ষেত্রে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। গ্রেডিং সিস্টেমে উত্তীর্ণ প্রার্থীদের ক্ষেত্রে সিজিপিএ ৫-এর স্কেলে ন্যূনতম ৪ এবং ৪-এর স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জেনারেশন/ট্রান্সমিশন/ডিস্ট্রিবিউশন ইউটিলিটিসে প্ল্যানিং বা প্রজেক্ট ম্যানেজমেন্টে পাঁচ বছর ও সিনিয়র ম্যানেজারিয়াল পদে অন্তত তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্ব প্রদানের ক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষতাসহ যোগাযোগে দক্ষ হতে হবে। কম্পিউটার ব্যবহারে বাস্তব অভিজ্ঞতা আবশ্যক।

বয়স: সর্বোচ্চ ৬০ বছর
বেতন স্কেল: ১,৪৯,০০০ টাকা

অন্যান্য সুযোগ–সুবিধা: মূল বেতনের ৪০ শতাংশ বাসাভাড়া, বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, গ্রাচ্যুইটি, প্রভিডেন্ট ফান্ড, বিমা, ছুটি ভাতা, স্বাস্থ্যসুবিধা এবং জ্বালানি, চালকসহ সার্বক্ষণিক গাড়ি সুবিধা পাবেন।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের কাভার লেটার, পূর্ণাঙ্গ সিভি, তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপি কোম্পানির সেক্রেটারি বরাবর ডাকযোগে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: কোম্পানি সেক্রেটারি, ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো), বিদ্যুৎ ভবন, ৩৫ বয়রা মেইন রোড, খুলনা–৯০০০।

আবেদনের শেষ সময়: ৩০ সেপ্টেম্বর ২০২২।

You might also like
Leave A Reply

Your email address will not be published.