The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

সড়ক দূর্ঘটনায় আহত ইবির কেন্দ্রীয় মসজিদের ঈমামের মৃত্যু

ইবি প্রতিনিধি : মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ৪ দিন পর চিকিৎসাধীন অবস্থায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কেন্দ্রীয় মসজিদের পেশী ঈমাম কাম খতিব ড. আ স ম শোয়াইব আহমাদ আজ রাত ১১টা ১৫ মিনিটের দিকে মৃত্যু বরণ করেছেন।

শনিবার (১০ জুন) রাতে হাসপাতালে অবস্থানরত তাঁর পরিবারের লোকজন বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, আজ তার অপারেশনের ডেট ছিলো। তবে অক্সিজেন লেভেল নিচে নেমে যাওয়ায় এটি স্থগিত করা হয়। পরে রাতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে, গত মঙ্গলবার ক্যাম্পাস থেকে ঢাকার উদ্দেশে গ্রিনলাইন বাসে রওনা দেন ড. শোয়াইব আহমদ। পথে মাগুরা পৌঁছানোর পর সড়ক দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। এতে ড. শোয়াইব আহমদ মারাত্মক আহত হলে তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দিলে ড. শোয়াইবকে কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা শঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়। মৃত্যুর আগ মুহূর্তেও তিনি আইসিইউতে চিকিৎসারত অবস্থায় ছিলেন।

ড. শোয়াইব আহমদ শুরু থেকেই ইসলামী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব। তিনি বিশ্ববিদ্যালয়ের দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করে পেশ ঈমাম হিসেবে দায়িত্বরত ছিলেন। এছাড়াও অর্থসহ আল কুরআন ও সালাত শিক্ষা, অর্থসহ হিফযুল কুরআন কোর্স, ড. শোয়েব’স স্পোকেন ইংলিশ এবং অ্যারাবিক শিক্ষার সংক্ষিপ্ত কোর্সেরও উদ্ভাবক তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.