The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

সড়কে প্রাণ গেল রাবি ছাত্রের

ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে রাজশাহী বিশ্বিদ্যালয়ের (রাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) এক ছাত্র নিহত হয়েছেন। এ সময় সঙ্গে থাকা আরও দুজন আহত হয়েছেন। রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নগরীর গোদাগাড়ী থানার দেওয়াপাড়া ইউনিয়নের চাপাল নামক এলাকায় রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জগামী হাইওয়ে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর।

নিহত শিক্ষার্থীর নাম আবু সায়েদ ওসামা। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাসা রাজশাহী জেলার চন্দ্রিমা থানার মেহেরচন্ডী গ্রামে। তার বাবার নাম আব্দুস সালাম। দুর্ঘটনায় আহত অপর দুজন হলেন- মো. আলীম ইসলাম (২২) ও মো. সাগর (২৮)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার বিকেলে ওসামাসহ তার দুই বন্ধু মোটরসাইকেলে চড়ে রাজবাড়ীহাট যাওয়ার পথে ট্রাক ওভারটেক করার সময় চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহীগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল চালক মো. ওসামাসহ তার দুই বন্ধুকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় ওসমার মৃত্যু হয়। তার মরদেহ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.