The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

সড়ক দুর্ঘটনায় খুবির সাবেক শিক্ষার্থী নিহত আহত আরও ১জন

খুবি প্রতিনিধি : খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত ডিসিপ্লিনের ১৩ ব্যাচের মেধাবী শিক্ষার্থী অরিন্দম কুমার পাল সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এবং তার স্ত্রী একই ব্যাচের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের শিক্ষার্থী চৈতী পাল আহত হয়েছেন।

আজ (২৭ এপ্রিল) আনুমানিক বিকাল ৩ ঘটিকায় খুলনা থেকে তার নিজ জেলা সাতক্ষীরা যাওয়ার পথে কৈয়া বাজারে সস্ত্রীক তার বাইকের সাথে ট্রাকের দূর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা তাকে খুলনা মেডিকেলে নিয়ে গেলে, সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং তার স্ত্রী বর্তমানে চিকিৎসারত অবস্থায় আছে।

মৃত অরিন্দম কুমার পালের বাড়ি সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা উপজেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের গণিত ডিসিপ্লিনের ১৩ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি গত বছরের ডিসেম্বর মাসে একই ব্যাচের শিক্ষার্থী চৈতী সাহাকে বিয়ে করেন। কর্মজীবনে তিনি একাধারে গণিতবিদ, লেখক, টেক ব্লগার এবং প্রোগ্রামিং এ পারদর্শী ছিলেন।

এ বিষয়ে ছাত্র বিষয়ক পরিচালক অধ্যাপক মো. শরীফ হাসান লিমন বলেন, অরিন্দম কুমার খুবই মেধাবী একজন ছাত্র ছিলো। তার মৃত্যুতে আমরা শোকাহত। তার স্ত্রী সেও আমাদের শিক্ষার্থী। আমরা তার খোঁজ খবর রাখছি আশা করছি সে দ্রুত সময়ে সুস্থ হয়ে উঠবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.