The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

সংরক্ষিত আসনে নায়িকা থেকে কজন এমপি হবেন, জানালেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের বিভিন্ন নির্বাচনে সাংস্কৃতিক কর্মীরা কাজ করে। ইনটেনসিভ ক্যাম্পেইনেও তারা অনেকেই ছিল। আবার বিভিন্ন সময় উপনির্বাচনে তারা অংশ নেন। এখানে আমাদের কমিটির কিছু লোকও আছে। সেটি কালচারাল অঙ্গনেও আছে। সেখান থেকে দুই-একজন আসবেই।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার বিকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সাকিব আল হাসানও এক ধরনের অভিনেতা। তার পর চিত্রনায়ক ফেরদৌস আহমেদ আসছে। তারা তো আসবেই, তারা তো বিচ্ছিন্ন দ্বীপের বাসিন্দা নয়। তারা আমাদের সঙ্গে চিন্তায় মননে একই আছে। ভারতে বিশেষ করে পশ্চিমবঙ্গে দেখা যায় সিনেমার লোকদের আসাটা অনেক বেশি। বিধানসভায় বোধহয় বিশজনের কম নয়, আরও অনেক বেশি।

এর আগে মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর গুলিস্তানে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। ফরম কিনতে দলীয় কার্যালয়ের সামনে সমর্থকদের নিয়ে হাজির হতে থাকেন মনোনয়নপ্রত্যাশী নারী প্রার্থীরা। এ সময় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি দেখা যায়।

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন বিনোদন জগতের কয়েকজন তারকা। এর মধ্যে রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, নিপুণ আক্তার ও শাহনূর।

You might also like
Leave A Reply

Your email address will not be published.