The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

শোক দিবসে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে জবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

সাকিবুল ইসলাম, জবি প্রতিনিধি: ‘জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী’ ও শোকাবহ আগষ্ট উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নবনির্মিত ‘ম্যুরাল’ এ শ্রদ্ধা নিবেদন করেছে প্রগতিশীল চিন্তাধারার ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব (জবি প্রেসক্লাব)।

মঙ্গলবার (১৫ আগষ্ট) জবি প্রেসক্লাবের সভাপতি সুবর্ণ আসসাইফ ও সাধারণ সম্পাদক মেহেরাবুল ইসলাম সৌদিপ এর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জবি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশের সংবাদদাতা আহনাফ তাহমিদ ফাইয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রতিদিনের বাংলাদেশের প্রতিবেদক ইউছুব ওসমান, অর্থ সম্পাদক ও চ্যানেল আই অনলাইনের সংবাদদাতা রিদুয়ান ইসলাম, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও রাইজিং বিডির সংবাদদাতা মো. মেহেদী হাসান।

এছাড়াও জবি প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য-১ ও সাম্প্রতিক দেশকালের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা শেখ শাহরিয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য-২ ও সারা বাংলা ডট নেটের জবি প্রতিনিধি আবু সুফিয়ান সরকার শুভ।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা প্রতিদিনের সংবাদদাতা আলিমুল ইসলাম, সবুজ বাংলার বিশ্ববিদ্যালয়ের সংবাদদাতা খায়রুল হাসান আকাশ, ভোরের আকাশের জবি প্রতিনিধি সোহানুর রহমান, দেশ দেশান্তর পত্রিকার বিশ্ববিদ্যালয় সংবাদদাতা ফাতেমা আক্তার, জাগো বার্তার জবি সংবাদদাতা সুমাইয়া শিকদার অনামিকা।

এর আগে সকাল ১০টায় জাতীয় শোক দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নবনির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ম্যুরালে বিশ্ববিদ্যালয়ের পক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, প্রভোস্ট, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, নীল দল, সাংবাদিক প্রতিনিধি ও কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর, বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, নীলদল, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, সহায়ক কর্মচারী কল্যাণ সমিতি এবং অন্যান্য সংগঠনের পক্ষ থেকে একে একে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এসময় ৭৫’ এর ১৫ আগস্ট-এ নিহতদের স্মরণে দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.