The Rising Campus
News Media

‘শিক্ষা আইন-২০২২’ চূড়ান্তকরণের সভা এগিয়ে বুধবার

‘শিক্ষা আইন-২০২২’ চূড়ান্তকরণের লক্ষ্যে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সভা একদিন এগিয়ে আনা হয়েছে। আগামীকাল বুধবার (২২ জুন) এ সভা অনুষ্ঠিত হবে। সভায় শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব আবু বকর ছিদ্দীক সভাপতিত্ব করবেন।

সোমবার (২০ জুন) শিক্ষা আইন পুনর্গঠনে সভা আয়োজনে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের আইন-১ শাখা থেকে সংশোধিত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এতে সই করেছেন উপসচিব মো. লিয়াকত আলী।

উল্লেখ্য, এর আগে ২৩ জুন (বৃহস্পতিবার) এই সভা হবে বলে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছিল।
নোটিশে বলা হয়েছে, সময় পরিবর্তন করে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক প্রণীত শিক্ষা আইন-২০২২ চূড়ান্তকরণের লক্ষ্যে সভা আগামী ২২ জুন বেলা ১১টায় শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হবে। সভায় সকলকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

বৈঠকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব, প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান (রুটিন দায়িত্ব), বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এবং দুই মন্ত্রণালয় ও বিভাগের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.