The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

শিক্ষার্থীদের সঙ্গে অশোভন আচরণ, বহিরাগত নারী আটক

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ঘুরতে এসে শিক্ষার্থীদের সাথে অশোভন আচরণের করায় এক বহিরাগত নারীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় নিরাপত্তা শাখা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর দুইটার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া সংলগ্ন এলাকা থেকে আটক করে প্রক্টরিয়াল বডির কাছে সোপর্দ করেন শিক্ষার্থীরা। প্রক্টরিয়াল বডি জিজ্ঞাসাবাদ শেষে অভিযুক্ত নারীকে নিরাপত্তা শাখায় হস্তান্তর করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ’দুপুর দুইটার দিকে কয়েকজন শিক্ষার্থী নিজেদের মধ্যে কথা কাটাকাটি করছিলেন। এসময় দুর থেকে এক নারী তাদের ভিডিও ধারণ করতে শুরু করেন। শিক্ষার্থীরা ওই নারীকে ডেকে পরিচয় জিজ্ঞেস করলে তিনি নিজেকে ক্যাম্পাসের ৫১ ব্যাচের শিক্ষার্থী বলে পরিচয় দেন। পরবর্তীতে শিক্ষার্থীদের জিজ্ঞাসাবাদের মুখে তিনি বহিরাগত বিষয়টি স্বীকার করেন। এরপর অভিযুক্ত নারী শিক্ষার্থীদের সাথে বিবাদে জড়ান এবং অশোভন আচরণ করেন। এছাড়াও তাকে সন্দেহজনক মনে হওয়ায়
প্রক্টরিয়াল বডির কাছে তুলে দেন।

এ বিষয়ে সহকারী প্রক্টর ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া বলেন, শিক্ষার্থীরা বিষয়টি জানানোর পর ঘটনাস্থলে গেলে ওই নারী প্রথমে নিজেকে ৫১ ব্যাচের শিক্ষার্থী বলে পরিচয় দেন। এরপর জিজ্ঞাসাবাদের মুখে তিনি নিজেকে সাভারের আড়াপারার বাসিন্দা বলে দাবি করেন।পরে তিনি নিজেকে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ম্যানেজার বলে পরিচয় দেন কিন্তু সে তথ্য ভূয়া। এরপর জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিরাপত্তা শাখায় হস্তান্তর করা হয়।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন,’অভিযুক্ত নারীকে জিজ্ঞাসাবাদের সময় তিনি আমাদের অসহযোগিতা করেন। তিনি ফেসবুক ও ইউটিউবে কনটেন্ট করেন বলে আমাদের জানান। এসময় পরিবারের কাউকে ফোন করে ডাকতে বললে তার কেউ নেই বলে আমাদের জানান। পরবর্তীতে জিজ্ঞাসাবাদ শেষে সতর্ক করে তাকে ছেড়ে দেওয়া হয়।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.