The Rising Campus
News Media

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেটের সৈয়দ মুজতবা আলী হলে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

১. পদের নাম: হল সুপাভাইজার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্নাতক ডিগ্রি বা সমমান পরীক্ষায় পাস ও কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংয়ে ইংরেজি ও বাংলা টাইপিংয়ে পারদর্শী হতে হবে। শিক্ষাজীবনে সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ, শ্রেণি বা সমমান গ্রেড থাকতে হবে। সরকারি, আধা–সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেল: ১২,৫০০–৩০,২৩০ টাকা

২. পদের নাম: মুয়াজ্জিন
পদসংখ্যা: ১
যোগ্যতা: বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড থেকে ফাজিল অথবা কোনো কওমি মাদ্রাসা থেকে সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। হাফেজ বা কারি প্রার্থী অগ্রাধিকার যোগ্য। কোনো মসজিদে ন্যূনতম পাঁচ বছর প্রধান খাদিম বা খাদিম হিসেবে কাজ করার অভিজ্ঞতা। বিশুদ্ধ কোরআন তিলাওয়াতে সক্ষমতা ও মাসয়ালা-মাসায়েলে পাণ্ডিত্য।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা

৩. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা: বাণিজ্যে স্নাতক ডিগ্রি। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংয়ে ইংরেজি এবং বাংলা টাইপিংয়ে পারদর্শী হতে হবে। শিক্ষাজীবনে সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ, শ্রেণি বা সমমান গ্রেড থাকতে হবে। হিসাব সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

৪. পদের নাম: প্লাম্বার
পদসংখ্যা: ১
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। সংশ্লিষ্ট কাজে ট্রেড কোর্স ছয় মাস মেয়াদি থাকতে হবে। শিক্ষাজীবনে সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ, শ্রেণি বা সমমান গ্রেড থাকতে হবে। সরকারি, আধা–সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা

৫. পদের নাম: সহকারী ইলেকট্রিশিয়ান
পদসংখ্যা: ১
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। ট্রেড সার্টিফিকেট অথবা অষ্টম শ্রেণি পাস ট্রেড সার্টিফিকেটসহ বিশ্ববিদ্যালয়, সরকারি, আধা–সরকারি বা স্বায়িত্তশাসিত প্রতিষ্ঠানে তিন বছর কাজের অভিজ্ঞতা।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা

আবেদন যেভাবে
নির্ধারিত আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকিটসহ নিজ ঠিকানাসংবলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে। পাসপোর্ট সাইজের চার কপি সত্যায়িত ছবি, সব সনদপত্র বা প্রশংসাপত্রের সত্যায়িত কপি আবেদনের সঙ্গে সংযুক্ত করে আট সেট দরখাস্ত সরাসরি বা ডাকযোগে রেজিস্ট্রার অফিসে পৌঁছাতে হবে। খামের ওপর অবশ্যই স্পষ্ট অক্ষরে সংশ্লিষ্ট পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন ফি
রেজিস্ট্রারের অনুকূলে সিলেট শহরের যেকোনো তফসিলি ব্যাংকের শাখার ওপর ১ থেকে ৩ নম্বর পদের জন্য ২০০ টাকা এবং ৪ ও ৫ নম্বর পদের জন্য ১৫০ টাকার এমআইসিআর ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে–অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট।

আবেদনের শেষ তারিখ: ১৯ জুলাই ২০২২।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.