The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

শহীদদের উদ্দেশ্যে খোলা চিঠি, বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

ইবি প্রতিনিধি : শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে ‘শহীদদের উদ্দেশ্যে খোলা চিঠি’ শীর্ষক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব। মঙ্গলবার (১৭ জানুয়ারী) দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির শিক্ষক লাউঞ্জে ১০ জন বিজয়ীদের মাঝে এই পুরস্কার বিতরণ করা হয়।

ক্লাবের সভাপতি মোজাহিদুল ইসলাম মুর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে সহ সভাপতি তারেক সাইমুম, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরিয়ান, কোষাধ্যক্ষ বীথী আখতার ও সার্জেন্ট অব আর্মস দিদারুল ইসলাম রাসেলসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শহীদদের উদ্দেশ্যে খোলা চিঠি লেখা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহেরুল ইসলাম।

রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি মোজাহিদুল ইসলাম মুর্শেদ বলেন, ‘ক্লাবের সদস্য ও শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনাকে তুলে ধরতে ও শহীদদের ত্যাগের প্রতি সম্মান জানিয়ে আমাদের এই আয়োজন। আপনাদের সহযোগিতায় এই ক্লাব আরও এগিয়ে যাবে।

এর আগেও গত ১৩ ডিসেম্বর ক্লাবের উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে ক্লাবের সদস্য ও অতিথিসহ প্রায় ৩০ জন শিক্ষার্থী অংশ নেন। এর মধ্যে ১০ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.