The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ১৯শে জুন, ২০২৪

শরীয়তপুর জেলা সমিতি, রাজশাহীর নেতৃত্বে সজিব, কাওসার

লিমন আহমেদ, রাবিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও রাজশাহী মেডিকেল কলেজে অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন শরীয়তপুর জেলা সমিতি, রাজশাহী এর আগামী এক বছর (২০২২-২০২৩) জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৪ ই ডিসেম্বর) বিগত কমিটির সভাপতি মাহফুজ ঢালী এবং সাধারণ সম্পাদক মো: রাসেল মিয়া নতুন কমিটির হাতে দায়িত্ব হস্তান্তর করেন। সভাপতি হিসেবে আইন ও ভূমি প্রশাসন বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কামরুল হাসান সজিব ও সাধারণ সম্পাদক হিসেবে ফাইনান্স বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ কাওসার মিয়ার নাম ঘোষণা করা হয়। এ কমিটি আগামী এক বছরের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও রাজশাহী মেডিকেল কলেজে অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থী ও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য কল্যাণমূলক কাজ করবে।

২৪ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ রোজ শনিবার পূর্ণাঙ্গ ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত আইন ও ভূমি প্রশাসন বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কামরুল হাসান সজিবের পাশাপাশি সহ-সভাপতি হিসেবে রয়েছেন মো. রাসেল মিয়া, সাজ্জাদ আহমেদ সালাউদ্দিন, শানজিদা রহমান স্বর্ণা।

সাধারণ সম্পাদক হয়েছেন ফাইনান্স বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ কাওসার মিয়া এবং যুগ্মসাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন, মো. হাসিবুল হাসান, আবু হানিফ। সমিতির সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম ও স্বপ্নীল সোহাগ।

এছাড়াও জনসংযোগ বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান রোহান, অর্থ বিষয়ক সম্পাদক আসিফ আহমেদ নাবিল, উপ অর্থ বিষয়ক সম্পাদক ইশরাত জাহান সুমাইয়া,প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম,দপ্তর সম্পাদক আকাশ মাহমুদ অদিঘ, উপ দপ্তর সম্পাদক লামিয়া আহমেদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজজামান আকাশ, উপ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নিয়াজ মাহমুদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিয়াম আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক সজিব হোসেন, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, ছাএ বিষয়ক সম্পাদক মো.লিমন আহমেদ, ছাত্রী বিষয়ক সম্পাদক শামীমা আক্তার, গ্রন্থাগার ও পাঠচক্র সম্পাদক মরিয়ম,
সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নিশি মনি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল।

এর বাইরে কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন ওমর নিলয়, সুমাইয়া আক্তার,লায়লা আক্তার রাখি,শাহ আলম,মো. সোহাগ।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান সজিব বলেন, আমি শুধুমাত্র একজন সাধারণ সদস্য হিসেবে আজীবন শরীয়তপুর জেলা সমিতির সঙ্গে সম্পৃক্ত থাকতে চাই, জেলার ছাত্রছাত্রীদের পাশে দাঁড়াতে চাই।

সাধারণ সম্পাদক মো: কাওসার মিয়া বলেন, শরীয়তপুর জেলার একজন সন্তান হিসেবে আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই অগ্রজদের দেখানো পথে আর অনুজদের সঙ্গে নিয়ে।

নতুন কমিটির সার্বিক মঙ্গল কামনা করে জেলা সমিতির অন্যতম প্রতিষ্ঠাকালীন সভাপতি মো: সুমন হোসেন বলেন, আমি চাই বিপদে আপদে আমার জেলার ছোট ভাই-বোনদের পাশে দাঁড়াক জেলা সমিতি। আমি আমার জায়গা থেকে ওদের সহায়তা করবো। ওদের জন্য শুভকামনা থাকলো।

শরীয়তপুর জেলা সমিতির প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হাসান। শরীয়তপুর জেলা সমিতির সিনিয়র উপদেষ্টা হিসেবে রয়েছেন বাংলাদেশ রেলওয়ে পশ্চিম এর সিনিয়র কর্মকর্তা জনাব আখতারুজ্জামান আক্তার হোসেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.