The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

লাখ টাকায় বঙ্গবাজারের পোড়া লুঙ্গি কিনলেন তাহসান

করোনা আর যুদ্ধের কারণে গত কয়েক বছর ধরে এমনিতেই ব্যবসা বানিজ্যে ভাটা। এ বছর ঘুরে দাঁড়ানোর প্রত্যয় থাকলেও গতকালকের আগুনে সব শেষ হয়ে গেছে বঙ্গবাজারের ব্যবসায়ীদের। যেন আর কিছুই অবশিষ্ট নেই। এ অবস্থায় ব্যবসায়ীদের পাশে দাঁড়াচ্ছেন তারকা, রাজনীতিবিদ থেকে আমজনতা পর্যন্ত।

তারই ধারাবাহিকতায় বঙ্গবাজারে পুড়ে যাওয়া একটি লুঙ্গি লাখ টাকায় কিনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন দেশের সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান।

বুধবার (৫ এপ্রিল) এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছে দাতব্য সংস্থা বিদ্যানন্দ।

বিদ্যানন্দের পোস্টটিতে লেখা হয়:

‘জনপ্রিয় শিল্পী তাহসান বঙ্গবাজারের পোড়া লুঙ্গির একটা কিনে নিয়েছেন এক লাখ টাকায়! যে টাকা পৌঁছে দেয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে। অনেক তারকা ব্যক্তিত্বের অনুরোধ আসছে বিদ্যানন্দে, সবাই সংগ্রহে রাখতে চান কিছু কাপড়, ‘বঙ্গবাজারের কাপড়ে বড় হইছি। আর তাদের বিপদে একটা কাপড় কিনতে পারবো না’?”

‘নগদ এক কোটি টাকা তুলে দিতে চাই ভুক্তভোগী ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে। আপনাদের মতো অসাধারণ সাপোর্টারদের পাশাপাশি আমরা কিছু তারকা ব্যক্তিত্বকে সংযুক্ত করতে চাচ্ছি সচেতনতা বাড়াতে।’

এদিকে গতকালের আগুনে বঙ্গবাজারসহ আশপাশের ৬টি মার্কেটের ৫ হাজার ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। প্রাথমিকভাবে আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.