The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ১৯শে জুন, ২০২৪

লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন বাংলাদেশি পিকআপ চালক

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে এক প্রবাসী বাংলাদেশি সাড়ে তিন কোটি দিরহাম (৯৮ কোটি ১৭ লাখ টাকা) মূল্যের লটারি জিতেছেন।

নববর্ষ উপলক্ষে ‘বিগ টিকিট’ নামের লটারিতে প্রথম পুরস্কার ছিল এটি। প্রথম পুরস্কার জয়ি ওই বাংলাদেশি প্রবাসীর নাম মোহাম্মদ রায়ফুল। এমনটি জানা গেছে খালিজ টাইমসের এক প্রতিবেদনে।

খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়, রায়ফুল আবুধাবির আল আইন এলাকায় বসবাস করেন। সেখানকার একটি কোম্পানিতে তিনি পিকআপ চালক হিসেবে কাজ করছেন। রায়ফুল বিগত ৯ বছর ধরে লটারির টিকিট কিনে আসছেন । তিনি গত বছরের ১০ ডিসেম্বর অনলাইন থেকে এই টিকিট কিনেছিলেন। এর নম্বর ০৪৩৬৭৮। ২০ বন্ধু মিলে ভাগাভাগি করে লটারি কেনার টাকা দিয়েছিলেন। এখন সব বন্ধু মিলে পুরস্কারের অর্থ ভাগাভাগি করে নেবেন বলে জানিয়েছেন রায়ফুল।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, শুরুতে র‍্যাফেল ড্রয়ের আয়োজকেরা রায়ফুলের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। বেশ কয়েকবার ফোন করেও তাকে পাওয়া যাচ্ছিল না। কারন তিনি তখন গাড়ি চালাচ্ছিলেন। শেষ পর্যন্ত তারা তাকে পুরস্কার জয়ের খবরটি জানাতে সক্ষম হন।

রায়ফুল বলেন, ‘আমি ১২ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে আছি। বিশ্বাসই হচ্ছিল না যে জিতে গেছি। অত্যন্ত উত্তেজনা ও আনন্দ বোধ করছি।’

খালিজ টাইমসের পক্ষ থেকে রায়ফুলের কাছে জানতে চাওয়া হয়, তিনি পুরস্কারের অর্থ দিয়ে কী করবেন। জবাবে রায়ফুল বলেন, তিনি ধারণাই করতে পারেননি পুরস্কার জিতবেন। এ কারণে এ নিয়ে কোনো পরিকল্পনা করা হয়নি।

জানা গেছে, ‘বিগ টিকিট মিলিয়নিয়ার’ নামের লটারির টিকিটের মূল্য ৫০০ দিরহাম। বিগ টিকিটের ওয়েবসাইট থেকে অনলাইনে অথবা আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর ও আল আইন বিমানবন্দরের কাউন্টার থেকে এই টিকিট সরাসরি কিনতে পাওয়া যায়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.