The Rising Campus
News Media

‘রেকর্ড’ গড়লো শাকিবের যে লাইভ শো!

এশিয়ার জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস ‘দারাজ’ বছরের শেষদিকে ক্রেতাদের জন্য ‘বিগেস্ট সেল অব দ্য ইয়ার’ ক্যাম্পেইন আয়োজন করে। প্রতিবছর এই শোতে অতিথি হিসেবে আসেন ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল, তাসকিন রহমান থেকে দেশের শোবিজ অঙ্গনের শীর্ষ তার’কারা।

পঞ্চমবারের মতো আয়োজিত ‘দারাজ ইলেভেন ডট ইলেভেন’ শোতে দ্বিতীয়বারের মতো অতিথি হিসেবে এসেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

তার উপস্থিতিতে গত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতে অনুষ্ঠিত হওয়া লাইভ শোটি অভাবনীয় সাড়া পাড়ে। শুধু তাই নয়, দারাজের অতীতের সব রেকর্ডও ভেঙে দেয়।

শুক্রবার বিকেলে দারাজ কর্তৃপক্ষ জানায়, শাকিব খানের লাইভ শো থেকে যে পরিমাণ সাড়া মিলেছে অতীতের কোনো লাইভ শো থেকে দারাজ এতো পরিমান রেসপন্স পায়নি। যা দারাজের ইতিহাসে রেকর্ড!

তারা জানায়, দারাজের থাইল্যান্ড, শ্রীলঙ্কা, পাকিস্তান, ইন্ডিয়া, নেপাল, মায়ানমার থেকে আয়োজিত একই শোতে কোনো তারকার ক্ষেত্রে এমন সাড়া তারা ইতোপূর্বে পাননি!

এ বছর দারাজের এই শোতে এসেছিলেন পূর্ণিমা, তাসনিয়া ফারিণ, সিয়াম-মিম, নাজিফা তুষি, প্রীতম হাসান-হৃদি শেখ, সাফা কবির-খায়রুল বাসার, শাওন-টয়া, ইফিতেখার রাফসান-রাকিন আবসার।

জানা যায়, এবারের লাইভ চলাকালীন অন্য সব তারকাদের অংশগ্রহণে যে পরিমাণ রিয়েকশন পেয়েছে দারাজ, তাদের তুলনায় শাকিব খান রিয়েকশন পেয়েছেন তিনগুণ বেশী! একইচিত্র ছিল ২০২১ সালে আয়োজিত শোতে। সেবারও শীর্ষে ছিলেন শাকিব। পরে ছিলেন তামিম ইকবাল ও আফরান নিশো।

‘দারাজ ইলেভেন ডট ইলেভেন শো’ এর এক কর্মকর্তা চ্যানেল আই অনলাইনকে বলেন, ছয় থেকে সাতটি দেশে দারাজের একই শো হচ্ছে। যে দেশে হচ্ছে, সেখানকার টপ সেলিব্রেটিরা অংশ নেন। কিন্তু শাকিব খানের শোটি এ যাবৎ সবচেয়ে বেশী রেসপন্স এসেছে।

‘কোনো দেশে লাইভে একইসঙ্গে এতো দর্শক পাওয়া যায়নি। শো শেষে আমরা ভীষণ আনন্দ করেছি। আমরা ভাবিনি এতো রেসপন্স মিলবে।’

‘লাইভে এবার সর্বোচ্চ রিয়েকশন ছিল ২০ লাখ। আমাদের প্রত্যাশা ছিল শাকিব খান আসায় ৩০ লাখ হবে। শাকিব খানের একঘণ্টার লাইভে অডিয়ান্সে রিয়েকশন পড়ছে ৭২ লাখের বেশী। অ্যাপ থেকে আগে লাইভে সর্বোচ্চ দেখছিল ২৭ হাজার, কিন্তু শাকিব খানের শোতে লাইভে দেখেছে ১ লাখ ৪৮ হাজার।’

তিনি আরও জানান, বৃহস্পতিবারে রাতে শাকিব খানের এই শোটি দারাজের ওয়ার্ল্ড রেকর্ড হয়েছে! দারাজের বিদেশি ম্যানেজমেন্ট কর্মকর্তারাও ছিলেন। এ কারণে, তারা ভীষণ খুশি হয়েছেন। শাকিব খানের সঙ্গে ছবিও তুলেছেন।

1
You might also like
Leave A Reply

Your email address will not be published.