The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

রাবি তীর্থক নাটকের সভাপতি নাছিম, সম্পাদক মৌসুমী

রাবি সংবাদদাতা: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অন্যতম নাট্য সংগঠন ‘তীর্থক নাটক’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ইসলামিক ইতিহাস ও সংস্কৃতি বিভাগের নাছিম আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের মৌসুমী দায়িত্ব পেয়েছেন।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয় রাকসু ভবনে “তীর্থক নাটক” এর ২৩তম বার্ষিক সাধারণ সভায় ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বায়জিদ ইসলাম, সহ- সাধারণ সম্পাদক, সৌরভ দাস, সাংগঠনিক সম্পাদক তমা পাল, প্রযোজনা সম্পাদক সোহান, কোষাধ্যক্ষ কামরুল ইসলাম কিরণ, প্রচার সম্পাদক শাহরিয়ার রহমান তিতাস, দপ্তর সম্পাদক আশরাফুন্নাহার তন্বী, কার্যনির্বাহী সদস্য আমিনুল ইসলাম মোল্লা ও মো: মাহফুজ ইসলাম।

এর আগে সংগঠনটির তিন দশক পদার্পণ উপলক্ষে এদিন সকাল ১০টায় রাকসু ভবনের সামনে পতাকা উত্তোলন ও প্রদীপ প্রজ্বালনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন ঘোষণা করেন রাবির উপ-উপাচার্য প্রফেসর ড. সুলতান-উল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, নাট্যকলা বিভাগের অধ্যাপক রহমান রাজু, তীর্থক এর প্রাক্তন কর্মী আব্দুল মজিদ অন্তত, কবির সরকার, ইমন হীরা, মো: আলহাজ্ব হোসেন, আ: মোতালেব ইমন ও বর্তমান সদস্যবৃন্দ প্রমূখ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.