The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪

রাবির অভ্যুদয় সংগঠনের উদ্যোগে গরীব-অসহায় মানুষকে খাবার বিতরণ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববদ্যালয়ের (রাবি) অভ্যুদয় সংগঠনের প্রথমবারের উদ্যোগে গরীব নারী ও শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। শনিবার (১৯ আগস্ট) রাজশাহীর পদ্মা ঘেঁষা ফুলতলা এলাকায় ৫০ জন অসহায় মানুষকে খাবারের প্যাকেট বিতরণ করেন তারা ।

অভ্যুদয় একটি সেবামূলক প্রতিষ্ঠান। ১১ জন সদস্য নিয়ে ২০২৩ সালের ১৭ জুলাই এটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। অভ্যুদয়ের লক্ষ্য ও উদ্দেশ্য হলো মানবতার উন্নয়নে কাজ করা, মানবিকবোধের সৃষ্টি, সুন্দর সমাজ গঠনের প্রচেষ্টা ও অসহায় মানুষের মুখে হাসি ফোটানো।

এবিষয়ে অভ্যুদয়ের সভাপতি সৌমেন চক্রবর্তী বলেন,
আমাদের এই সংগঠনের মূল উদ্দেশ্য অসহায় মানুদের সহযোগিতা করা। আমরা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী। যার যতটুকু সামর্থ্য আছে সেই অনুযায়ী নিজ নিজ অবস্থান থেকে আমরা মানুষের জন্য কাজ করে যাবো। আজকের এই কার্যক্রম দিয়ে আমাদের সংগঠনের পথচলা শুরু। মানুষদের জন্য কাজ করে এবং অসহায় মানুষদের পাশে দাড়িয়ে আমরা খুবই আনন্দিত। ভবিষ্যতে এরকম কাজ আমরা চালিয়ে যাবো এটাই আমাদের মূল লক্ষ্য।

এছাড়া অভ্যুদয়ের অন্যান্য সদস্যারা হলেন, সহ সভাপতি সিদরাতুল মুনতাহা ও ইসরাত জাহান তন্বী, সাধারণ সম্পাদক হুসাইন আলমাস আপন, যুগ্ম সাধারণ সম্পাদক কমলেশ রয়, সাংগঠনিক সম্পাদক তামান্না আক্তার ও আররাফি সিরাজী অন্তর, তথ্য ও প্রচার বিষয়ক সম্পাদক সামিহা মেহজাবিন প্রাপ্তি, অর্থ বিষয়ক সম্পাদক এস এম সিদ্দিকুর রহমান ও উপ অর্থ বিষয়ক সম্পাদক ইসরাত জাহান অবণী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.