The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

রাবিপ্রবিতে গুচ্ছ বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

রাবিপ্রবি প্রতিনিধিঃ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) “সি” ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পূর্ণ হয়েছে। সি ইউনিটে মোট ৩টি কেন্দ্রে সর্বমোট ৩,২০৪ জন পরীক্ষার্থীর মধ্যে ২,৪১৯ জন উপস্থিত ও ৭৮৫ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। ভর্তি পরীক্ষায় পরীক্ষার্থীর উপস্থিতির হার ৭৫.৫০ শতাংশ।

পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র পরিদর্শনে যান রাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সেলিনা আখতার। কেন্দ্র পরিদর্শনকালে তিনি পরীক্ষার পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন, পাশাপাশি দায়িত্বরত প্রত্যবেক্ষক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও পরীক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ,
প্রক্টর ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. নিখিল চাকমা, GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার C ইউনিটের ফোকাল পয়েন্ট ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন সহযোগী অধ্যাপক সূচনা আখতার এবং ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলোজি অনুষদের ডীন সহকারী অধ্যাপক ধীমান শর্মা।

জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় রাবিপ্রবি উপাচার্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, কেন্দ্র প্রধান, উপকেন্দ্র সমন্বায়ক, প্রত্যবেক্ষক, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, স্বেচ্ছাসেবক এবং গণমাধ্যমকর্মীসহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অন্যদিকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতার জন্য অনেক রাবিপ্রবিয়ান স্বেচ্ছাসেবকের দ্বায়িত্ব পালন করেছে। তীব্র গরম উপেক্ষা করে আগত শিক্ষার্থীদের দিকনির্দেশনা প্রদান করেন তারা। সরেজমিনে ঘুরে দেখা গেছে দূরদূরান্ত থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অভিভাবক প্রশাসনের ব্যবস্থাপনার ভূয়সী প্রশংসা করেছেন।

উল্লেখ্য, রাবিপ্রবির তত্বাবধানে এবছর এ, বি এবং সি তিনটি ইউনিটে মোট ১১ হাজার ৫৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.